• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বলিউডে পা না রেখেও কোটি কোটি টাকার মালিক ২৩ বছরের শাহরুখ পুত্র আরিয়ান খান, জেনে নিন আসল রহস্য

দিন কয়েক আগেই মাদক কান্ডে গ্রেফতার হয়ে জেলের ভাত খেয়ে বাড়ি ফিরেছেন শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan)। এখনো সেই ঘা শুকোয়নি। মুম্বাই থেকে গোয়া গামী কার্ডেলিয়া শিপে হাই প্রোফাইল রেভ পার্টি চলছিল। সেই ক্রুজশিপ পার্টিতেই বেআইনিভাবে মাদক সেবনের অভিযোগ ওঠে শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খানের বিরুদ্ধে। রাতারাতি এনসিবির হাতে গ্রেফতার হন শাহরুখ পুত্র। এই খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়ে যায় গোটা দেশ। এরপর অসংখ্য হয়রানি শেষে শেষমেশ ছাড়া পান আরিয়ান। এই ঘটনা সবে ধামাচাপা পড়তে শুরু করেছিল এর মাঝেই ফের শিরোনামে আরিয়ানের নাম।

ছেলেকে জেল থেকে ছাড়িয়ে আনেন শাহরুখ নিজেই। বর্তমানে আরিয়ানের বয়স ২৩, এখনও পর্যন্ত কোনোও রকম উপার্জন তিনি করেন না৷ বলিউডেও এখনও পর্যন্ত মুখ দেখা যায়নি তার৷ এখনও পর্যন্ত বাবার নামেই কলার তুলে ঘুরছেন শাহরুখ পুত্র। জানলে অবাক হবেন এই বয়সেই তার সম্পত্তির পরিমাণ হার মানাবে যেকোনোও সুপারস্টারকে।

   

aryan khan,shah rukh khan,bollywood,property,আরিয়ান খান,শাহরুখ খান,বলিউড,সম্পত্তি

সাধারণ ঘরের বাবা মায়েরা সন্তানদের খুবই কম পকেটমানি দেয়, কিন্তু তিনি শাহরুখ পুত্র বলে কথা। তাই তিনি হাত খরচ পান কোটিতে। শুধু পকেটমানি কেন তার নিজস্ব বিলাসবহুল বাড়িও রয়েছে, যেটা মুম্বইয়ে অবস্থিত৷ এই বাড়ি তার বাবাই তাকে উপহার দিয়েছে। সেখানে সবরকমের ফুর্তি বিলাসিতার সুযোগ তিনি পেয়েই থাকেন।

aryan khan,shah rukh khan,bollywood,property,আরিয়ান খান,শাহরুখ খান,বলিউড,সম্পত্তি

মুম্বইয়ের বাইরে বিদেশে অর্থাৎ লন্ডনেও শাহরুখ তাকে একটি বাড়ি কিনে দিয়েছেন৷ বাড়িটির মূল্য ১৮০ কোটি টাকা। ছেলের জন্মদিনে এই উপহার দিয়েছিলেন শাহরুখ। এছাড়াও দুবাইতেও ৩০ কোটির একটি বাড়ি আছে তার। BMW 650Li এবং BMW 730Li, Bentley Azure Rolls Royce Ghost এর মতো দামী দামী গাড়ি রয়েছে আরিয়ানের।

aryan khan,shah rukh khan,bollywood,property,আরিয়ান খান,শাহরুখ খান,বলিউড,সম্পত্তি

 

সবমিলিয়ে ভারতীয় মুদ্রায় তার সম্পত্তির পরিমাণ ৯০ কোটি টাকা। এই সব টাকাতেই তিনি ফূর্তি করে থাকেন৷ নামী দামী ব্র‍্যান্ডের জামা ছাড়াও আরিয়ান গায়ে তোলেন না। সব মিলিয়ে তিনি একেবারে রাজ পুত্রই বটে।