• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

অন্বেষার গাড়ি চালানোর সিক্রেট ফাঁস! বাবার সামনেই দিদি নাম্বার ১-এসে লজ্জায় পড়লেন নায়িকা

ভ্যালেন্টাইন্স ডে অর্থাৎ ১৪ ফ্রেব্রুয়ারি থেকেই শুরু ‘দিদি নম্বর ১’(Didi No 1)-র নতুন সিজন। এবার এই সিজন ৯-এর শুরুর দিনেই সেখানে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন জনপ্রিয় সেলিব্রেটি অভিনেত্রী অন্বেষা হাজরা, দিতিপ্রিয়া রায়, উষসী রায় এবং সন্দীপ্তা সেন। এদিনের এই বিশেষ পর্বে এই টেলি অভিনেত্রীদের সঙ্গী হয়েছিলেন তাদের মা বাবা।

অল্প দিনের মধ্যেই দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে জি বাংলার নতুন সিরিয়াল ‘এই পথ যদি না শেষ হয়।’ (Ei Poth Jodi Na Sesh Hoi) এই সিরিয়ালেই নায়িকা উর্মির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা (Anwesha Hazra)। উল্লেখ্য সিরিয়ালের উর্মির মতো বাস্তব জীবনেও দারুন হাসিখুশি অন্বেষা। হাসি,ঠাট্টা, হই হুল্লোড় করতে ভালোবাসেন তিনি নিজেও।

   

দিদি নাম্বার ওয়ান,Didi No 1,রচনা ব্যানার্জী,Rachna Banerjee,অন্বেষা হাজরা,Anwesha Hazra,উর্মি,Urmi,এই পথ যদি না শেষ হয়,Ei Poth Jodi Na Sesh Hoi
ব্যাতিক্রম নন অন্বেষার বাবা অভিজিৎ হাজরাও। এদিন নম্বর ওয়ানের মঞ্চে রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachna Banerjee) প্রশ্নের উত্তরে রসিকতা করতে ছাড়লেন না অভিনেত্রীর বাবাও। উল্লেখ্য সিরিয়ালে উর্মি তির সাত্যকি বাবুর কাছ থেকেই গাড়ির চালানো শিখে এখন একেবারে এক্সপার্ট হয়ে গিয়েছে। তাই এখন মাঝেমধ্যেই সিরিয়ালে গাড়ি চালাতে দেখা যায় তাকে।

Annwesha hazra urmi অন্বেষা হাজরা উর্মি

এদিন এই জনপ্রিয় গেম শোয়ের মঞ্চে অন্বেষার বাবাকে রচনা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন করেন, ‘মেয়ে তো সিরিয়ালে খুব গাড়ি চালায়। বাস্তবে কোনওদিন ও গাড়ি চালালে আপনি পাশে বসেছেন?’ আর তার উত্তরে অভিজিৎবাবু যা বললেন তা শুনে উর্মি অভিনেত্রীর একেবারে মাথায় হাত। এদিন সকলের সামনে মেয়ের ফাঁস করেন অভিজিৎ বাবু।

দিদি নাম্বার ওয়ান,Didi No 1,রচনা ব্যানার্জী,Rachna Banerjee,অন্বেষা হাজরা,Anwesha Hazra,উর্মি,Urmi,এই পথ যদি না শেষ হয়,Ei Poth Jodi Na Sesh Hoi

রচনা বন্দোপাধ্যায়ের উপস্থিতিতে সকলের সামনে অন্বেষার হাটে হাঁড়ি ভেঙে তার বাবা বলে ওঠেন,‘আমার আসলে অত টাকার ইন্সোরেন্স করা নেই।’ নায়িকা সম্পর্কে তার বাবার এমন রসিকতার কথা শুনে অন্বেষার পাশাপাশি দমফাটা হাসিতে ফেটে পড়েন স্বয়ং রচনা বন্দোপাধ্যায়ও।