• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

কোষ্ঠ্যকাঠিন্যের শিকার দীপিকা পাডুকোন, নতুন ছবি শেয়ার করে তুমুল কটাক্ষের শিকার অভিনেত্রী

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা পাডুকোন (Deepika Padukone)। ২০০৭ সালে বলিউডের কিং শাহরুখ খানের সাথে ‘ওম শান্তি ওম’ ছবি দিয়ে পা রাখেন বলিউডে। এরপর থেকে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি। বলিউডের দৌলতে বাস্তবেও ব্যাপক জনপ্রিয়ত তিনি। ইনস্টাগ্রামে সাড়ে ৬৪ মিলিয়নেরও বেশি অনুগামী রয়েছে দীপিকার। সেখানে নিজের ছবি ও ভিডিও শেয়ার করে নেন ভক্তদের সাথে।

বর্তমানে ‘গেহেরাঁইয়া’ (Gehraiyaan) ছবির জন্য বেশ চর্চায় রয়েছেন দীপিকা।  কিছুদিন আগেই তাঁর অভিনীত এই ছবিটি মুক্তি পেয়েছে। অবশ্য ছবিতে দীপিকা ছাড়াও অন্যান্য পান্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদীকে দেখা গিয়েছে। ছবিতে দৈনন্দিন জীবনের জটিল এক প্রেমের সম্পর্ককে তুলে ধরা হয়েছে। যেটা অনেকেরই নজর আকর্ষণ করেছে। তবে সম্প্রতি আরও এক বিশেষ কারণে চর্চায় উঠে এসেছেন দীপিকা।

   

Deepika Padukone,Gehraiyaan,Deepika Padukone Trolled,দীপিকা পাডুকোন,গেহরাইয়া,দীপিকা পাডুকোনে ট্রোলড,Deepika Padukone Underwater,Underwater picture

নিজের ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে সুইমিং পুলের জলের তলায় দেখা যাচ্ছে দীপিকাকে। কমলা রঙের মনোকিনি পরে জলের তলায় ফটোশুট করেছেন তিনি। আর এমন দুটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ মাঝে মাঝে সবচেয়ে নিরাপদ স্থান জলের তলায়। বলা বাহুল্য অল্প সময়ের মধ্যেই সেই ছবি তুমুল ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Deepika Padukone,Gehraiyaan,Deepika Padukone Trolled,দীপিকা পাডুকোন,গেহরাইয়া,দীপিকা পাডুকোনে ট্রোলড,Deepika Padukone Underwater,Underwater picture

কিন্তু মুশকিল হল ছবি ভাইরাল হতেই প্রশংসার বদলে একগাদা কটাক্ষ ধেয়ে এসেছে অভিনেত্রী দিকে। এমনিতেই সোশ্যাল মিডিয়াতে ট্রোলারদের সংখ্যা কম নেই। আর সেলিব্রিটি বা বিনোদন জগতের তারকা ট্রোলিংয়ের টার্গেট লিস্টে প্রথমেই আসে। দীপিকার এই ছবিগুলিতে কেউ মুখের এক্সপ্রেশন তো কেউ জলের নিচে ছবি তোলা নিয়ে নানা ভাবে কটাক্ষ করেছেন।

কেউ জিজ্ঞাসা করেছেন, ‘আপননি কি জলের তলায় সুসু করছেন!’ তো অন্যদিকে কারোর মতে, আপনার কি কোষ্ঠ্যকাঠিন্য হয়েছে। মুখ দেখে তো খুব একটা ভালো লাগছে না’। এমনই নানা কটাক্ষজনক মন্তব্যে ভরে গিয়েছে ছবির কমেন্ট বক্স। তবে নিন্দার পাশাপাশি অনেকেই দীপিকার ছবির প্রশংসাও করেছেন। আর ছবিতে লাইকের সংখ্যা ইতিমধ্যেই সাড়ে বাইশ লক্ষ পেরিয়ে গিয়েছে।