• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

হিরো আলমের গলায় ‘টাইটানিক’ ছবির গান, ২৫ বছর পর ‘অকালে মৃত্যু’ গানের কটাক্ষ নেটিজেনদের

বাংলদেশের অভিনেতা হিরো আলম (Hero Alam)। যার আসল নাম আশরাফুল আলম হলেও হিরো আলম নামেই তিনি বেশি পরিচিত। ফেসবুক থেকে ইউটিউব সোশ্যাল মিডিয়াতে তাঁর একাধিক ভিডিও দেখতে পাওয়া যায়। নিজেই চলচ্চিত্র পরিচালনা থেকে শুরু করে গান গাওয়া এমনকি সিনেমায় অভিনয় সবটাই করেন তিনি। মাঝে মধ্যেই অন্যান্য সুপারহিট গান নিজের মত করে গেয়ে ভিডিও শেয়ার করেন যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পরে। এবার ‘টাইটানিক’ ছবির বিখ্যাত গান ‘মাই হার্ট উইল গো অন’ (My Heart Will Go On) গেয়ে শোনালেন হিরো আলম।

আসলে সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডিং থাকাটা আজকের দিনে সবচাইতে গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। তাই ট্রেন্ডে থাকতে যখন যা চলে সেভাবে হাজির হন একাধিক সেলিব্রিটিরা। এই তো কিছুদিন আগেই আল্লু অর্জুনের পুষ্পা ছবির শ্রীভাল্লি  গানটিকে নিজের মত করে গেয়ে ভাইরাল হয়েছিলেন হিরো আলম। অবশ্য সেই ভিডিও দেখে নেটিজেনরা প্রশংসার বদলে কটাক্ষে ভরিয়ে দিয়েছেন।

   

Hero Alom,Hero Alom Song,Titanic Song,Hero Alom Titanic Song,হিরো আলম,হিরো আলম টাইটানিক গান,টাইটানিকের গান,মাই হার্ট উইল গো ও,My Heart Will Go On

এবার হিরো আলমের গাওয়া পুরোনো গান নেটপাড়ায় নতুন করে ভাইরাল হয়েছে। টাইটানিক জাহাজের কাহিনীর ওপর তৈরী বিখ্যাত ছবির গানটিকে নিজের মত করে গেয়েছিলেন অভিনেতা। তবে সেই গান যে খুব একটা শ্রুতিমধুর হয়নি সেটা বোঝাই যাচ্ছে গান শুনে। তবে ভিডিও কিন্তু ভাইরাল হয়ে পড়েছে। আর ভাইরাল ভিডিও দেখে নেটিজনদেরও প্রতিক্রিয়া নেগেটিভ দিকেই বেশি।

Hero Alom,Hero Alom Song,Titanic Song,Hero Alom Titanic Song,হিরো আলম,হিরো আলম টাইটানিক গান,টাইটানিকের গান,মাই হার্ট উইল গো ও,My Heart Will Go On

মিউজিক ভিডিওটি দেখার পর কারোর মতে, ‘হিরো আলমের এই গানের জন্য গানটা মৃত্যু বরণ করলো।’ তো কারোর মতে, ‘এই গানের মৃত্যুতে আমরা সবাই শোকাহত’। আবার এক নেটিজেনের মতে, ‘সুন্দর গানটির ধর্ষণ করে দিল’। এমন অজস্র কটাক্ষ করা কমেন্টে ভরে গিয়েছে ভিডিওর কমেন্ট বক্স।

প্রসঙ্গত, এই প্রথম এমন গান তৈরী করেননি হিরো আলম। এর আগে মানিকে মাগে হিথে থেকে শুরু করে কাঁচা বাদাম গান নিজের মত করে গেয়ে শুনিয়েছেন তিনি। সেই গানের ভিডিও গুলিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল। তবে কিছুদিন আগেই ফেসবুক লাইভ এসে অভিনেতা জানান তিনি বাংলাদেশের আর সিনেমা তৈরী করবেন না। কারণ তাকে ইন্ডাস্ট্রির লোকেরা কাজ করতে দেয় না দেখতে খারাপ বলে। এরপর অবশ্য তিনি জানিয়েছেন বাংলাদেশে কাজ না করলেও কলকাতায় নতুন করে কাজ শুরু করবেন তিনি।