• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

দাদাগিরির মঞ্চে প্রেমের মরসুম! ছোটবেলার ভ্যালেন্টাইন সৌরভ, প্রেম নিবেদন করলেন স্ত্রী ডোনা

ক্রিকেটের ময়দানে হোক কিংবা টিভির পর্দা, মহারাজ অর্থাৎ সৌরভ গাঙ্গুলীর উপস্থিতি বরাবরই নজর কাড়ে দর্শকদের। তবে ক্রিকেট বোর্ডের প্রশাসক হিসাবে পেশাগত খাতিরে দেশের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক যতই কড়া ধাঁচের হোন না কেন,বাস্তব জীবনে তিনি আদ্যোপান্ত একজন রসিক বাঙালি। তাই প্রতি সপ্তাহের শেষের টিভির পর্দায় দাদাগিরির মঞ্চে সৌরভ গাঙ্গুলীকে দেখার জন্য মুখিয়ে থাকে গোটা বাংলা।

ভক্তদের নিরাশ করেন না স্বয়ং মহারাজও। তাই প্রতি সপ্তাহেই নিত্যনতুন মজার এপিসোড নিয়ে হাজির হন সৌরভ। যুগের সাথে তাল মিলিয়ে বাঙালির জীবনেও আজ এসে পড়েছে নানান পাশ্চাত্য সংস্কৃতির উৎসব। তাই আজকাল অনান্যদের মত আজকের দিনে বাঙালিও বেশ ঘটা করেই পালন করেই পালন করে ভ্যালেন্টাইনস ডে।

   

ডোনা গাঙ্গুলী,Dona Ganguly,সৌরভ গাঙ্গুলী,Sourav Ganguly,দাদাগিরি,Dadagiri,ভ্যালেন্টাইনস ডে,Valentine's Day

 

আজ ১৪ ফ্রেব্রুয়ারি, তাই মধ্যরাত থেকেই নিজের কাছের মানুষদের সাথে আজকের এই বিশেষ দিনটির উদযাপনে মেতেছেন সকলে। গতকাল অর্থাৎ রবিবার দাদাগিরির মঞ্চেও সাড়ম্বরে পালিত হল ভ্যালেন্টাইনসডে স্পেশাল পর্ব। এই পর্বে হাজির হয়েছিলেন কয়েকজন প্রতিযোগি জুটি।

ডোনা গাঙ্গুলী,Dona Ganguly,সৌরভ গাঙ্গুলী,Sourav Ganguly,দাদাগিরি,Dadagiri,ভ্যালেন্টাইনস ডে,Valentine's Day

সেখানেই প্রতিযোগীদের সাথেই কথায় কথায় উঠে আসে সৌরভ এবং ডোনার ছোটবেলার প্রেম কাহিনীর কথা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই পর্বের একটি ছোটো ভিডিও। সেখানে দেখা যাচ্ছে এক প্রতিযোগী জুটি জানাচ্ছে, ‘আমাদের প্রেম কাহিনি অনেকটা মেরে সামনেওয়ালি খিড়কি মে এক চান্দ কা টুকরা রহতা হ্যায়-র মতো’।

ডোনা গাঙ্গুলী,Dona Ganguly,সৌরভ গাঙ্গুলী,Sourav Ganguly,দাদাগিরি,Dadagiri,ভ্যালেন্টাইনস ডে,Valentine's Day

তাদের এই কথাই যেন পুরনো স্মৃতি উস্কে দিয়ে যায় সৌরভের। প্রায় সঙ্গে সঙ্গেই সৌরভ বলে ওঠেন, ‘এই সামনেওয়ালি খিড়কি শুনলেই অনেককিছু মনে পরে যায়’। এরপরেই এদিন দাদাগিরির মঞ্চে সৌরভের জন্য ভিডিও কলে বিশেষ বার্তা দেন স্ত্রী ডোনা। সেই ভিডিও কলেই সৌরভের উদ্দেশ্যে তিনি বলেন, ‘দাদা ছোটবেলা থেকেই আমার ভ্যালেন্টাইন, আজও আমার ভ্যালেন্টাইন’। স্ত্রীর মুখে এই কথা শুনে সৌরভ, বলে উঠেন ‘আরে বাহ… লাভ ইজ দ্য বেস্ট থিং ইন দ্য ওয়ার্ল্ড’।