• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

হুবহু মানুষের মত কাপড় কাচছে বাঁদর, ভাইরাল ভিডিও দেখে হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা

আমাদের চারপাশে প্রতিদিন কত কিছু ঘটে চলেছে যা আমরা সোশ্যাল মিডিয়ার দৌলতে জানতে পারি। আসলে ছোট থেকে এবার সবাই সারাদিনের কিছু সময় ঠিকই নেটপাড়ায় দি। আর সেখানেই একাধিক ভাইরাল ভিডিও (Viral Video) চোখে পরে যেখানে নানাধরণের কীর্তি চোখে পরে। কখনো এই ভিডিও হাসতে বাধ্য করে তো কখনো আবার অবাক করে দেয়। আর এই ভিডিওতে শুধু যে মানুষের কান্ডকারখানা দেখা যায় তা কিন্তু একেবারেই না। পশুপাখিদের কীর্তিকলাপ ও দেখা যায়।

ভাইরাল এই ভিডিওতে কখনো পশুপাখিদের মজার কান্ডকারখানা তো কখনো আবার অবাক করে দেবার মত কান্ড দেখা যায়। এই যেমন দুটো একেবারে আলাদা প্রজাতির মধ্যে বন্ধুত্ব হয়ে যায় তো কখনো আবার কিছু বাঁদরের বাঁদরামিও চোখে পরে। এমন অনেক ভিডিও রয়েছে যেখানে দেখা যাচ্ছে পর্যটকদের থেকে জিনিসপত্র চুরি করে নিয়ে পালিয়ে যাচ্ছে একদল বাঁদর। তবে এবার একেবারে অন্য রূপে দেখা গেল বাঁদর মশাইকে।

   

Viral Video,Monkey Video,Monkey washing clothes,ভাইরাল ভিডিও,বাঁদরের কাপড় কাচা

সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায় যেখানে এক বাঁদরকে দেখা যাচ্ছে। বাঁদরটি মানুষের মত কাপড় কাচতে বসেছে। শুধু তাই নয়, সাবান জলের মধ্যে কাপড়  ডুবিয়ে সেটাকে কাপড় কাচার ব্রাশ দিয়ে ঘষতেও দেখা যাচ্ছে বাঁদরটিকে ওই ভিডিওতে। এমন একটা ভিডিও কি আর রোজ রোজ দেখা যায়! বলা বাহুল্য নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি।

ইতিমধ্যেই সাড়ে তিন লক্ষেরও বেশি দর্শকেরা এই ভিডিওটি দেখে ফেলেছেন। ভিডিও দেখে বেশিরভাগ লোকেরা হাসির ইমোজি দিয়েছেন। এমনকি কমেন্ট বক্সেও লোকে হাসির ছবি দিয়েই ভরিয়ে দিয়েছেন। অর্থাৎ বোঝাই যাচ্ছে এমন একটা ভিডিও দেখে হাসতে হাসতে হাল খারাপ হয়েছে নেটিজেনদের। এক  নেটিজন মন্তব্য করেছেন, এমন কাজের বাঁদর কখনো দেখিনি।

প্রসঙ্গত, এর আগেও এক বাঁদর ছানার ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। সেই ভিডিওতে বাঁদরটিকে চায়ের দোকানে বসে থাকতে দেখা গিয়েছিল। তবে এমনি এমনি নয় বরং চায়ের দোকানে বসে চায়ের কাপ প্লেট ধুতে দেখা গিয়েছিল বাঁদরটিকে। সেই ভিডিওটিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে তা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল।