• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ছেঁড়া কাপড়ের জামা পরে লোক দেখানো! ক্যামেরার সামনেই পড়ে গেলেন হুড়মুড়িয়ে, নেটপাড়ায় ট্রোলড উরফি

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে অন্যতম পরিচিত নাম হলেন উরফি জাভেদ। বিগ বসের ঘর থেকে বেরনোর পর থেকেই উরফির আনকোরা ফ্যাশন সেন্স তার অদ্ভুত সব পোশাকের খবরে রীতিমতো সরগরম তাকে পেজ থ্রির পাতা। কখনও পুরো পিঠ খোলা পোশাক পরে আবার কখন অদ্ভুত কায়দায় টিশার্ট পরে পাপারাৎসির ক্যামেরার সমস্ত ঝলকানি কেড়ে নেন উরফি

ইদানীং বিতর্ক আর উরফি যেন হাত ধরাধরি করে চলেন। তাই একটু অন্যরকম কাজ কর্ম করে বরাবরই সকলের নজরে আসার চেষ্টা করেন উরফি। এরই মধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে উরফি জাভেদের একটি নতুন ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে বরাবরের মতোই অদ্ভুত কায়দার কালো রঙের প্যান্ট আর টপ পরেছিলেন উরফি।

   

Urfi Javed 3

উরফির এই কালো রঙের পোশাক দেখে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ব্যাপক ট্রোলিং। নেটিজেনদের মধ্যে অনেকেই উরফির উদ্দেশ্যে লিখেছেন তিনি কালো প্লাস্টিকের পোশাক কেন পরেছেন। আর এই নিয়েই ফের একবার নেটিজেনদের ব্যাপক ট্রোলিংয়ের মুখে পড়েছেন উরফি। তবে এখানেই শেষ নয় হিল পরে পোজ দিতে গিয়েও ব্যালেন্স হারাতে দেখা যায় উরফিকে।

দীপিকা পাড়ুকোন,Deepika Padukone,কঙ্গনা রানাওয়াত,Kangana Ranaut,উরফি জাভেদ,Urfi Javed,ট্রোলড,Trolled

 

আর অন ক্যামেরা উরফিকে এভাবে মুখ থুবড়ে পড়ে যেতে নেটিজেনদের কটাক্ষ ‘হিল পড়ে হাঁটতে পারেন না যখন পরার কি দরকার।’ উল্লেখ্য বরাবরই মিডিয়ার সামনে আসার কোন সুযোগই হাতছাড়া করেন না উরফি। তাই এদিনও তার ব্যাতিক্রম হল না। আর উরফি কে সামনে পেয়েই এদিন এক সাংবাদিক তাকে কঙ্গনা রানাওয়াত আর দীপিকা পাডুকোনের বিতর্ক প্রসঙ্গে প্রশ্ন করেন।

দীপিকা পাড়ুকোন,Deepika Padukone,কঙ্গনা রানাওয়াত,Kangana Ranaut,উরফি জাভেদ,Urfi Javed,ট্রোলড,Trolled

এপ্রসঙ্গে উরফি বলেন যে কায়দায় কঙ্গনা সাংবাদিক কে উত্তর দিয়েছেন সেটা আমার খুব পছন্দ হয়েছে। এরপরই উরফি বলেন ‘কঙ্গনা শুধু সাংবাদিককে বলেছিলেন যে দীপিকা নিজের জন্য দাঁড়াতে পারে তাই আপনি বসুন।’ উল্লেখ্য খুব শীঘ্রই শুরু হতে চলেছে একতা কাপুরের নতুন শো লক আপে। এই শোয়ের সঞ্চালনা করবেন কঙ্গনা। উরফি জানান এই শোতে তাকে প্রতিযোগি হিসাবে ডাকা হলে তিনিও যাবেন।