• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

অপরাজিতা অপু সিরিয়ালে উৎসবের আমেজ! পুজোর অনুষ্ঠানে ভুলভাল নাচ করে পেস্টিজ পাংচার পুচু সোনার

আজকের দিনে দর্শকদের কাছে অবসর সময়ে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সিরিয়াল। আর তাই দিনে দিনে দর্শকমহলে বিপুল চাহিদা বাড়ছে সিরিয়াল গুলির। সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে দারুন জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল জি বাংলার (Zee Bangla) ‘অপরাজিতা অপু (Aparajita Apu)’। এই সিরিয়ালের নায়িকা অপুর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে।

নিজের অভিনয় গুণে শুরুতেই দর্শকদের মন জয় করে নিয়েছেন এই সিরিয়ালের মিষ্টি নায়িকা। তার শুধু প্রশংসা নয় সেইসাথে সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই ট্রোলের মুখেও পড়েন সিরিয়ালের অপু বিডিও। কথায় আছে গল্পের গরু গাছে ওঠে,সিরিয়ালেও তাই। চিত্রনাট্যকারের কলমের এক আঁচড়ে অবাস্তব ঘটনা ঘটা নতুন বিষয় নয়।

   

Aparajita Apu,

তাই ইতিপূর্বে অপুর বিডিও হওয়ার পদ্ধতি থেকে শুরু করে একাধিক অবাস্তব ঘটনাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখে পড়েছে এই সিরিয়াল। সম্প্রতি এই সিরিয়ালে দেখা গিয়েছে বাড়ির ছেলে দ্বৈপায়ন একের পর এক অপরাধ করার পর থেকে গা ঢাকা দিয়ে রয়েছে। অন্যদিকে তার বৌ অর্থাৎ অপুর দিদি গর্ভবতী হয়ে পড়েছেন।

অপরাজিতা অপু,Aparajita Apu,সরস্বতী পুজো,Swarasati Pujo,সাংস্কৃতিক অনুষ্ঠান,Cultural Program,পুচু সোনা,Puchu Sona

এরই মধ্যে সিরিয়ালে দেখা যাচ্ছে দীপুর মাসি সংসার ছেড়ে বিবাগী হয়েছেন, আপাতত তিনি নাকি সাধন ভজন নিয়েই থাকবেন। কিন্তু আসলে তা নয়, নতুন করে ষড়যন্ত্র করতে আবার হাজির হবেন তিনি। এরই মধ্যে সব সিরিয়ালের মতোই এই সিরিয়ালেও সাড়ম্বরে চলছে বিদ্যার দেবী সরস্বতীর আরাধনা।

অপরাজিতা অপু,Aparajita Apu,সরস্বতী পুজো,Swarasati Pujo,সাংস্কৃতিক অনুষ্ঠান,Cultural Program,পুচু সোনা,Puchu Sona

সেই পুজো উপলক্ষে বাড়িতেই আয়োজন করা হয়েছে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের। সেখানেই দেখা যাচ্ছে বাড়ির মেয়ে বৌরা জুটি বেঁধে নাচ করছে সেখানেই দেখা বাড়ির মেজ বৌ অন্যদের দেখে নাচের স্টেপ তুলছে। বিষয়টা তার বরের নজরে যেতেই সকলের সামনে সে পুচু সোনাকে নকল করতে বারণ করে। তাতেই একেবারে মাঝপথে নাচ ছেড়ে নেমে যায় পুচু সোনা।