• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

কেঁদে ভাসিয়ে নয়! হাসি মুখে নেচে নেচে বিদায় নিল বিয়ের কনে, দেখুন ভাইরাল সেই ভিডিও

প্রেমের পরিণতি হোক বা নতুন জীবনে পথচলার শুরু বিয়ে (wedding) দিয়েই শুরু হয়। আর বিয়ে মানেই যে শুধু পাত্র পাত্রী তা কিন্তু নয়! দুটো পরিবারের সাথে তৈরী হয় সম্পর্ক। বিয়ে মানেই নাচ গান, হৈ হুল্লোড়, জমজমাট খাওয়া দাওয়া আর সবশেষে মেয়েকে বিদায় দেবার বেলায় বিষাদের সুর, বাবা মা থেকে মেয়ের চোখের জল যেন বাঁধ মানে না। কিন্তু সেসব এখন অতীত! কেঁদে ভাসিয়ে নয়, হাসি মুখেই বিদায় নিল বিয়ের কনে।

আসলে সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রতিদিন হাজারো ভিডিও ভাইরাল (viral video) হয়ে পরে ইন্টারনেটে। যেখানে অনেক কিছুই দেখা যায়, কখনো হাসির কান্ডকারখানা থেকে শুরু করে কেউ কেউ নিজের প্রতিভা তুলে ধরেন। আর বিয়ের মরশুমে বিয়ে বাড়ির নানান কান্ডকারখানা (wedding videoes) উঠে আসে। এক্ষেত্রেও তেমনটাই হয়েছে।

   

Viral Video,Newly married Bride Dancing,বিদায় বেলায় কনের নাচ,নেচে নেচে বিদায় নীল বিয়ের কনে,ভাইরাল ভিডিও,ভাইরাল বিয়ের ভিডিও

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একগাল হাসি মুখে নাচতে নাচতে বিদায় নিচ্ছে কনে। যার বিয়ে হয়েছে তিনি হলেন দূর্বা ব্যানার্জী। বিয়ের পরদিন বাড়ির সবাই থেকে শুরু করে আত্মীয় স্বজনেরা দাঁড়িয়ে আছে নববধূকে বিদায় জানাবে বলে। তবে চোখে জলের বদলে মুখে হাসি দেখে কিছুটা অবাক হয়েছেন পাড়া প্রতিবেশীরাও।

ভিডিওটি নববধূ দূর্বা ব্যানার্জী নিজেই শেয়ার করেছেন ফেসবুকে। যা ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। অবশ্য একটা ভিডিওতে শেষ নয়! এরপর গাড়িতে চেপে শশুরবাড়ি যাবার আগেও একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানেও হাসি মুখেই দেখা যাচ্ছে তাকে। ভিডিওগুলিতে ইতিমধ্যেই লক্ষ লক্ষ দর্শক হয়ে গিয়েছে।

ভিডিও ভাইরাল হওয়ায় যেমন অনেকে প্রশংসা করেছেন তেমনি অনেকে কটাক্ষও করেছেন। কারোর মতে দারুন লাগছে, তো কেউ আবার মা বাবাকে ছেড়ে চলে যাবার আগে এমন হাসিমুখে নাচ সমর্থন করছেন না। এই নিয়ে একাধিক মন্তব্য চোখে পড়েছে কমেন্ট বক্সে। যদিও বর্তমানে সোশ্যাল মিডিয়া ট্রোলিং ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে সুযোগ পেলেই যে কেউ ট্রোলিংয়ের শিকার হচ্ছেন।