• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

কি হল হঠাৎ, মিঠাইয়ের ওমি জুতোপেটা করছেন জনপ্রিয় অভিনেত্রীকে! দেখুন ভিডিও

অভিনয় জীবনের বয়স বেশীদিন না হলেও,মাত্র অল্প কয়েকদিনের মধ্যে বিনোদন জগতের পরিচিত মুখ হয়ে উঠেছেন টেলিভিশন হার্টথ্রব জন ভট্টাচার্য (John Bhatcharyya)। রিমলি শেষ হওয়ার পর ইতিমধ্যেই জি বাংলার জনপ্রিয় সিরিয়াল মিঠাইতে এন্ট্রি নিয়েছেন জন। এই সিরিয়ালে ওমি আগারওয়ালের খল চরিত্রে অভিনয় করছেন জন। এছাড়াও বড় পর্দায় দেবের সাথে ইতিমধ্যেই গোলন্দাজ সিনেমায় অভিনয় করে ফেলেছেন জন।

অভিনয়ের ব্যাস্ততার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ জন। আর সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে জনের একটি ভিডিও। সেই ভিডিওতে টেলিভিশন জগতের এক জনপ্রিয় অভিনেত্রীকে জুতো নিয়ে তাড়া করতে দেখা গিয়েছে জনকে। উল্লেখ্য ইদানীং ফেসবুক কিংবা ইনস্টাগ্রাম সোশ্যাল মিডিয়া খুললেই কানে বাজছে পুস্পা (Pushpa) সিনেমার জনপ্রিয় গান শ্রীভল্লি (Srivalli)।

   

John Bhattacharya,জন ভট্টাচার্য,Trina Saha,তৃণা সাহা,Reel Video,রিল ভিডিও,Srivalli,শ্রীভল্লি,Viral Video,ভাইরাল ভিডিও

আম আদমি থেকে সেলিব্রেটি সকলেই এই গানের সাথে তাল মিলিয়ে বানাচ্ছেন রিল ভিডিও। এদিন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী তথা স্টার জলসার খড়কুটো সিরিয়ালের গুনগুন চরিত্রের অভিনেত্রী তৃণা সাহার (Trina Saha) সাথে এই গানে পুষ্পার স্টাইলে কাঁধ নাড়িয়ে নাড়িয়ে নাচতে দেখা যায় মিঠাইয়ের ওমিকে।

John Bhattacharya,জন ভট্টাচার্য,Trina Saha,তৃণা সাহা,Reel Video,রিল ভিডিও,Srivalli,শ্রীভল্লি,Viral Video,ভাইরাল ভিডিও
শুরুটা বেশ ভালো ছিল। কিন্তু তাল কাটল পুষ্পার স্টাইলে জনের পা থেকে জুতো খোলার পরেই। ভিডিও তে দেখা যাচ্ছে জনের পাশে থাকা তৃণা নিজের জুতো খুলে জনের জুতো নিজের পায়ে গলিয়ে নিচ্ছেন। সেসময় তাড়াহুড়ো করে আসতে গিয়ে পা পিছলে যায় জনের।


এরপরেই দেখা যায় তৃণার খুলে রাখা জুতো নিয়ে তৃণার পিছনে ধাওয়া করছেন জন। আসলে গোটা ভিডিওটাই ছিল একেবারে মজা করে বানানো। এই ভিডিওটি জন এবং তৃণা দুজনেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা পোস্ট হওয়া মাত্রই ভাইরাল হতে বেশি সময় লাগেনি। তৃণা আর জনের এই মজার ভিডিও দেখে হাসি থামছে না নেটিজেনদের।