• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

প্রয়াত পুনীত কুমারকে সম্মান জানাতে, তাঁর শেষ সিনেমা রিলিজের সময় আর কোনোও ছবি হবেনা রিলিজ!

গতবছর ২৯ শে অক্টোবর আচমকা মৃত্যু হয় বিখ্যাত কন্নড় অভিনেতা পুনীত কুমারের (Punith kumar)। মাত্র ৪৬ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান অভিনেতা। কেবল অভিনেতা বা সেলিব্রিটি ছিলেন না তিনি। দুঃস্থদের জন্য তিনি ছিলেন ভগবান। তাই তাঁর চলে যাওয়াও চলচ্চিত্র জগতে যেমন হাহাকার তৈরি হয়েছে, তেমন দুঃস্থ দরিদ্ররাও হারিয়েছেন মাথার উপরের ছাদটুকু। পুনীতের ভরসাতেই ছিলেন অনেকে।

এবার এই কন্নড় অভিনেতাকেই শেষ শ্রদ্ধা জানাতে করা হবে অভিনব সম্মান জ্ঞাপন। আসতে চলেছে অভিনেতা পুনীতের শেষ ছবি ‘জেমস’। পুনীত রাজকুমারের জন্মদিনের দিন অর্থাৎ ১৭ ই মার্চ মুক্তি পেতে চলেছে এই ছবি। ইতিমধ্যেই এই খবর ঘোষণা করেছে ছবির নির্মাতা সংস্থা ধনসু অ্যাকশন এন্টারটেনার।

   

পুনীত রাজকুমার,কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি,puith rajkumar,puneeth rajkumar,james,Karnataka

তবে এটিই পুনীতের শেষ ছবি হতে চলেছে। তাই তাঁকে শ্রদ্ধা জানাতে কর্নাটকের সমস্ত ফিল্ম ডিস্ট্রিবিউটররা এই ছবি মুক্তির সময় এক দারুণ উপায়ে সম্মান জ্ঞাপন করতে চলেছেন। তাঁরা সকলে মিলে সিদ্ধান্ত নিয়েছেন যে, ‘জেমস’ মুক্তির এক সপ্তাহ পরে তাঁরা কোনো ছবি মুক্তি দেবেন না। অর্থাৎ ১৭ই মার্চ থেকে ২৩শে মার্চ পর্যন্ত। শুধুমাত্র ‘জেমস’ কর্নাটকের প্রেক্ষাগৃহে চলবে কোন প্রতিযোগিতা ছাড়াই।’

পুনীত রাজকুমার,কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি,puith rajkumar,puneeth rajkumar,james,Karnataka

বলাই বাহুল্য, এর চেয়ে বড় সম্মান বোধহয় হয়না। প্রত্যেক ডিস্ট্রিবিউটারই এই সিদ্ধান্তে সহমত পোষণ করেছেন। সিনেমার অনেক টিকিট বিনা পয়সায় পুনীতের গরীব অনুরাগীদের মধ্যে ভাগ ও করে দেবেন ডিস্ট্রিবিউটাররা৷ পুনীত ছিলেন কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির সুপার স্টার। তার শেষ ছবি জেমস মুক্তির পথে। ছবির নির্মাতারা ২৬ শে জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় পুনীতের একটি বিশেষ পোস্টার প্রকাশ করেছেন। এই ছবিটি পরিচালনা করেছেন চেতন কুমার। ছবিটিতে দেখা যাবে প্রিয়া আনন্দ, মেকার শ্রীকান্ত এবং অনু প্রভাকর মুখার্জির মতো অভিনেতারা।

জানা যাচ্ছে, ছবির কিছু অংশের ডাবিং বাকি থাকাকালীনই তিনি মারা যান। এখন সেই সমস্ত কাজ শেষ করে মুক্তি পেতে চলেছে অভিনেতার ছবি৷ এবং তার শেষ ছবি মুক্তি পাওয়ার সময় আর কোনোও ছবিই মুক্তি পাবে না, আর এটাই হবে তার জন্য গোটা কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির সম্মান জ্ঞাপন৷