• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

শেষ হচ্ছে বাদাম কাকুর দিন, বাজারে হাজির বাদাম জুতো! হুড়মুড়িয়ে কিনছে ক্রেতারা, রইল ছবি

সোশ্যাল মিডিয়ার ক্ষমতা যে কি সেটা মাঝে মধ্যেই কিছু ভাইরাল ভিডিওর মধ্যে দিয়ে বোঝা যায়। কখন যে কি বা কে ভাইরাল হয়ে পরে সেটা বলা মুশকিল তবে একবার  হয়ে গেলে রাতারাতি ভাগ্য ফিরে যেতে পারে। ঠিক এমনটাই হয়েছিল বাদাম কাকু (Badam Kaku) ভুবন বাদ্যকরের সাথে। তাঁর গাওয়া ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গান রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল। দেশে তো বটেই বিদেশেও ভাইরাল হয়েছে কাকুর গান। তবে এবার বাজার কাঁপাতে হাজির হয়েছে বাদাম জুতো (Badam Shoe)।

হ্যাঁ ঠিকই দেখেছেন, ভাইরাল ‘কাঁচা বাদাম’ গানের মত বাজারে এসেছে বাদাম জুতো। আরামবাগের এক জুতো ব্যবসায়ী এই অভিনব আইডিয়া বের করেছেন জুতো তৈরির। ওই ব্যবসায়ীর কলকাতা সিআইটি রোডের কাছে পদ্মপুকুরে একটি জুতোর কারখানা রয়েছে। সেখানেই নতুন এই জুতো তৈরী করার পর রীতিমত ভাইরাল হয়ে পড়েছে ‘কাঁচা বাদাম জুতো’।

   

Kacha Badam Song,Kacha Badam Shoe,Badam Shoe,কাঁচা বাদাম,বাদাম জুতো,কাঁচা বা আদম জুতো,Viral Shoe

সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ঘুরে বেড়াচ্ছে অভিনব এই জুতো ছবি। ছবিতে দেখা যাচ্ছে জুতোর ওপরে চারিদিকে রয়েছে বাদামের ছবি আর বড় বড় করে লেখা রয়েছে, কাঁচা বাদাম। অবশ্য এখানেই শেষ নয় জুতোর নিচে অর্থাৎ জুতোর শোলে দেখা যাচ্ছে বাদাম। নীল রঙের বাদামে ভর্তি রয়েছে জুতোর নিচেটা।

এমন একখানা আবিষ্কার কি আর ভাইরাল না হয়ে থাকে! বেগুনি, গোলাপি থেকে নানান রঙের এই বাদাম জুতো বর্তমানে নেটপাড়ায় কাঁচা বাদাম গানের মতোই ভাইরাল হয়ে পড়েছে। প্রথমে আরামবাগের এক বাসিন্দা এই জুতো জোড়ার ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। সেই থেকেই ট্রেন্ডিং হয়ে গিয়েছে এই জুতো। এখন তো রীতিমত ভিড় জমেছে কাঁচা বাদাম জুতো কেনার জন্য।

After Kacha Badam Song Kacha Badam Shoes Viral

তবে জুতো কিন্তু যেখানে সেখানে পাওয়া যাচ্ছে না। বিশেষ এই কাঁচা বাদাম জুতো কিনতে চাইলে আপনাকেও হাজির হতে হবে কলকাতার সিআইটি রোডের পদ্মপুকুরের সেই জুতোর কারখানায়। তবেই আপনি এই ভাইরাল বাদাম জুতো কিনতে পারবেন। কি কিনবেন নাকি?