• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘করব না পড়াশোনা, রাজমিস্ত্রী দিয়ে ভেঙে দেব সব স্কুল!’ পড়তে বসে প্রতিবাদ ছাত্রীর, দেখুন ভিডিও

বাড়িতে যাদের ছোট বাচ্চা (Kids) রয়েছে তারা খুব ভালো করেই জানেন তাদের খাওয়ানো দাওয়ানো আর পড়তে বসানো কি ঝামেলার কাজ। তার ওপর করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ স্কুল। যদিও অনলাইনে পড়াশোনা (Online Study) হচ্ছে ঠিকই তবে স্কুলে গিয়ে যে পড়াশোনা হত তা কিন্তু একেবারেই হচ্ছে না।  তবে এবার ধীরে ধীরে স্কুল কলেজ খুলতে শুরু করেছে। সাথে পড়াশোনাও আগের হালে ফিরছে। কিন্তু এবার পড়াশোনা করব না এই প্রতিবাদেই সরব হতে দেখা গেল এক খুদে পড়ুয়াকে।

এমনিতেই বাচ্চাদের পড়তে বসানো শক্ত একটা ব্যাপার। সোশ্যাল মিডিয়াতে এমন অনেক ভিডিও (Viral Video) রয়েছে যেখানে বাচ্চারা পড়তে বসতে রাজি হয় না। কেউ হাত পা ছুড়ে কাঁদতে থাকে তো কেউ আবার মার খেয়েও কিছুতেই পড়তে বসতে রাজি নয়। পড়ুয়াদের এমন কাণ্ডকারখানার ভিডিও রেকর্ড করে বহুবার দিদিমণিরা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

   

Viral Video,ভাইরাল ভিডিও,পড়তে বসবে না,Little girl wont study

সম্প্রতি এমনই এক ছোট পড়ুয়ারা ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। যেখানে ছোট একটি মেয়েকে দেখা যাচ্ছে যার পড়াশোনা মোটেই ভালো লাগে না। তাই পড়তে বসতে বললে তাঁর সোজা উত্তর, আমি পড়াশোনা করব না। মা অথবা দিদিমণি তাকে বলে পড়াশোনা করবি না তো কি করবি? লোকের বাড়িতে বাড়িতে কাজ করবি? তখন ছাত্রী বলে, তাই করবো।

এখানেই শেষ নয়, ভিডিওতে ওই পড়ুয়া বলেছে, রাজমিস্ত্রি দিয়ে পৃথিবীর সব স্কুল ভেঙে দেব। যাতে কাউকেই পড়াশোনা না করতে হয়। এই শুনে আরও রেগে গিয়েছেন যিনি ভিডিও করছিলেন। রাগতে দেখেও ছোট্ট মেয়ে হাত এগিয়ে দিয়ে বলেছে মারো, আমায় আরো বেশি করে মারো। এরপর একবার মারলেও সে নিজের বক্তব্যে অনড় রয়েছে।

পড়াশোনা নিয়ে এমন ঝগড়ার ভিডিও ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। আর ছোট মেয়ের এমন প্রতিবাদী কান্ড দেখে রীতিমত হাসিতে গড়াগড়ি খেয়েছেন নেটিজেনরা। যদিও ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে এটী ভারতের নয় বরং প্রতিবেশী দেশ বাংলাদেশের কোনো এক বাড়ির ভিডিও।