• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মাত্র ৫ বছরের শিশু এত কঠিন গান গাইছে কি করে! শুনেই অবাক বিচারক বাদশা, শিল্পা

সদ্য শুরু হয়েছে ইন্ডিয়াস গট ট্যালেন্টের (India’s Got Tallent) নতুন পর্ব। টেলিভিশন দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় এই রিয়ালিটি শোতে প্রতি সপ্তাহেই নিত্যনতুন প্রতিভার প্রকাশ ঘটছে। উল্লেখ্য চলতি বছরে এই রিয়ালিটি শোতে বিচারকের আসনে রয়েছেন শিল্পা শেট্টি, বাদশা, কিরণ খের, মনোজ মুনতাশিররা প্রমুখ। সম্প্রতি এই শো তে এসেছিলেন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় মা মেয়ের জুটি।

সোশ্যাল মিডিয়ায় স্ক্রোল করতে করতে কমবেশি অনেকেই হয়তো এই মা মেয়ে জুটির গানের গলা শুনে থাকবেন। আসলে কথা হচ্ছে সোশ্যাল মিডিয়া স্টার মা মেয়ের জুটি মুক্তা এবং প্রজ্ঞা সম্পর্কে। এদিন তারাই এসেছিলেন ইন্ডিয়াস গট ট্যালেন্টের মঞ্চে। আর এদিন মাত্র পাঁচ বছরের প্রজ্ঞার গান শুরু হতেই এককথায় বাকরুদ্ধ হয়ে পড়েন উপস্থিত সকল বিচারকরা।

   

ইন্ডিয়াস গট ট্যালেন্ট,India's Got Tallent,প্রজ্ঞা,Pragya,মুক্তা,Mukta,বাদশা,Shilpa,শিল্পা

সম্প্রতি সোনি টিভির তরফে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়েছিল। সেই ভিডিওতে দেখা যায় ছোট্ট প্রজ্ঞার গান শুরু হতেই একেবারে হাঁ হয়ে যান বিচারকের আসনে উপস্থিত শিল্পা শেট্টি থেকে শুরু করে বাদশা এবং কিরণ খের সকলেই। মা মেয়ে জুটির অনবদ্য পারফরমেন্সের বিচারকরা প্রত্যেকরাই উঠে দাঁড়িয়ে হাততালি দিয়েছেন।

ইন্ডিয়াস গট ট্যালেন্ট,India's Got Tallent,প্রজ্ঞা,Pragya,মুক্তা,Mukta,বাদশা,Shilpa,শিল্পা

এদিন মায়ের সাথে গলা মিলিয়ে ছোট্ট প্রজ্ঞা জনপ্রিয় ‘কলঙ্ক’ সিনেমার ‘ঘর মোরে পরদেশিয়া’ গেয়ে ওঠে। যা সংঙ্গীত বিশেষজ্ঞদের কাছেই অন্যতম কঠিন একটি গান বলে বিবেচিত। প্রসঙ্গত এই গান গাওয়া মোটেই সহজ কথা নয়। এমনিতে বড়রাই এই গানটি গাওয়ার আগে দুবার ভাবেন। তাই একরত্তি শিশুর গলায় এমন গান শুনে অবাক হয়েছেন নেটিজেনরাও।


সেখানে পাঁচ বছরের একটি শিশু যেভাবে এই কঠিন গানটি পুরো মুখস্থ করে একেবারে নির্ভুল ভাবে মায়ের সাথে তাল মিলিয়ে ডুয়েট গেয়েছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। সোনি টিভির তরফে এই গানের ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘মুক্তা এবং প্রজ্ঞার এই মিষ্টি জুটি গান শুনে সব বিচারকদের মুখে এসেছে একটা চওড়া হাসি।’