• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

কালরাত্রিতেই নতুন বিপদ উমার! চোট লেগেছে বৌয়ের, চোখ বন্ধ করে চুন হলুদ লাগিয়ে দিল অভি

অল্প দিনের মধ্যেই সিরিয়াল প্রেমীদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘উমা’ (Uma)। যুগের সাথে তাল মিলিয়ে দিনে দিনে বিস্তার লাভ করছে সিরিয়ালের পরিধী। আর এখন বেশীরভাগ সিরিয়ালেই বিশেষ গুরুত্ব পাচ্ছে নারীকেন্দ্রিক চরিত্র। একেবারে মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা এমনই একটি মেয়ে উমা। তারই ক্রিকেট খেলার স্বপ্নকে কেন্দ্র করে তৈরি হয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘উমা’ (Uma)।

অল্প কয়েকদিনের মধ্যেই এই সিরিয়ালের নায়িকা উমা চরিত্রের মধ্যে দিয়ে নিজের অভিনয় দক্ষতার সাহায্যে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)। ইতিমধ্যেই সিরিয়ালে চূড়ান্ত নাটকীয়ভাবে বিয়ে হয়েছে উমা আর অভিমন্যুর। সিরিয়ালে এই অভিমন্যুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)।

   

Uma,উমা,Abhi,অভি,Take Care,যত্ন,Kalratri,কালরাত্রি,Alia,আলিয়া

অনান্য সিরিয়ালের মতো এই সিরিয়ালেও কিছুদিন আগেই চূড়ান্ত নাটকীয়ভাবে উমার সাথে অভির বিয়ে হয়েছে। তবে,প্রথমে কথা ছিল বিখ্যাত ক্রিকেটার আলিয়ার সাথে অভিমন্যুর (Abhimanyu) বিয়ে হবে। কিন্তু শেষ মুহূর্তে সেই বিয়ে ভেস্তে দিয়ে সবার সামনে অভি নিজেই উমার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়।

Uma,উমা,Abhi,অভি,Take Care,যত্ন,Kalratri,কালরাত্রি,Alia,আলিয়া
তখন যদিও ভালো সাজার নাটক করে আলিয়া নিজেই অভির সাথে উমাবিয়েতে দিতে এগিয়ে আসে। এরপরই দেখা যায় অভির পরিবারের বেশিরভাগ সদস্য উমাকে বাড়ির বৌ হিসেবে মেনে নিলেও, এই বিয়েতে একেবারে মত নেই অভিমন্যুর বাবা এবং পিসিমণির। এসবের মধ্যেই দেখা যাচ্ছে অভির পর উমাকে জ্বালাতে আচার্য বাড়িতে এসে উঠেছে আলিয়া আর তার মা।

Uma,উমা,Abhi,অভি,Take Care,যত্ন,Kalratri,কালরাত্রি,Alia,আলিয়া

এখন সিরিয়ালে বিয়ের পর উমা অভির কালরাত্রি দেখানো হচ্ছে। তাই সেদিন নাটক করে উমার ঘরের সামনে ঘিয়ে আগুন লাগার নাটক করে আলিয়ার মা। কিন্তু আগেই সন্দেহ হওয়ায় অভি উমার চোখে কাপড় বেঁধে ছাদে নিয়ে যায়। এরপর তার পায়ের মোচকা লাগা জায়গায় নুন হলুদ লাগিয়ে দেয় অভি।