• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মুখে না বললেও হাবেভাবে স্পষ্ট প্রেম! জন্মদিনে বান্ধবী অরুনিতাকে উপহার পবনদীপের, দেখুন ভিডিও

ইন্ডিয়ান আইডলের (Indian Idol) দৌলতে বনগাঁর মেয়ে  অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) আজ ভারত তথা বিদেশেও বেশ পরিচিত। আর আজ অরুণিতার জন্মদিন। ইন্ডিয়ান আইডলে বিজেতা না হলেও দ্বিতীয় হয়েছিল অরুণিতা। তবে বিজেতা পবনদীপ রাজন (Pawandeep Rajan) ও অরুণিতার  রসায়ন নিয়েই রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকে এখনও দুজনের প্রেমের সম্পর্কের চর্চা কম নেই! তবে মুখে কিন্তু দুজনেই একে অপরকে ভালো বন্ধু হিসাবেই পরিচয় দেয়।

যদিও পবনদীপ-অরুণিতার মুখের কথা মানতে নারাজ অনেকেই। এর প্রমাণ সোশ্যাল মিডিয়াতে দুজনের নামের ফ্যান পেজ। যেখানে দুজনকে ভাইয়া ভাবি সম্মোধন করা হয়। তবে সে যাই হোক না কেন, দুজনের মধ্যে রসায়ন কিন্তু বেশ নজর কাড়ার মত। এই কথা আবারও একবার প্রমাণ হয়ে গেল।

   

Arunita Kanjilal,Pawandeep Rajan,Arunita Kanjilal Birthday,অরুণিতা কাঞ্জিলাল,পবনদীপ রাজন,অরুণিতা কাঞ্জিলাল জন্মদিন,ইন্ডিয়ান আইডল,Indian Idol

অরুণিতার জন্মদিনে ঘড়ির কাঁটা রাত ১২টা জানান দিতেই ছবি শেয়ার করেছেন পবনদীপ। ছবি শেয়ার করে ক্যাপশনে শুধুই ‘শুভ জন্মদিন’ লেখা রয়েছে। অবশ্য এখানেই শেষ হয়নি উপহার। এরপর আগামী মিউজিক অ্যালবাম ফুরসত এর একটি টিজার ভিডিও শেয়ার করেছেন পবনদীপ। যেখানে দুজনকে একসাথে গান গাইতে দেখা যাচ্ছে। আগামী ২১শে জানুয়ারি রিলিজ করতে চলেছে এই গানটি।

Arunita Kanjilal Happy Birthday

এর কয়েক ঘন্টা পর আবারও একটি ভিডিও শেয়ার করেছেন পবনদীপ। ভিডিওটি এবিশাল এক জলপ্রপাতের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে অরুনিতাকে। সেখানে দাঁড়িয়েই ‘লামহা’ গান গাইছেন অরুণিতা। প্রথমে শুধু অরুনিতাকে দেখা গেলেও শেষে পবনদীপকেও দেখা গিয়েছে অরুণিতার সাথে।

 

View this post on Instagram

 

A post shared by Choklate Pi Single (@choklate.pi)

প্রসঙ্গত, ফুরসত গানের মিউজিক ভিডিও নিয়ে একসময় ব্যাপক চর্চা শুরু হয়েছিল। কারণ প্রাথমিকভাবে অঙ্কিতাকেই মিউজিক ভিডিওতে ফিচার করতে চেয়েছিলেন মিউজিক ভিডিওর পরিচালক। কিন্তু মিউজিক ভিডিওতে পবনদীপের সাথে অভিনয় করতে নারাজ অরুণিতা। গায়িকা জানিয়ে দেন পরিবারের লোকেরা রাজি হবে না। এরপর অরুনিতাকে বাদ দিয়ে অভিনেত্রী চিত্রা শুক্লাকে নেওয়া হয়েছে মিউজিক ভিডিওর জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Pawandeep Rajan (@pawandeeprajan)

তবে জন্মদিন উপলক্ষে যে ভিডিওটি প্রকাশ করা হয়েছে সেটি আসল মিউজিক ভিডিও নয়। এটি আসলে ষ্টুডিও ভার্শন, তাই দুজনকে একত্রে দেখা গিয়েছে। তবে ‘ফুরসত’ এর ষ্টুডিও ভার্শন কিন্তু দারুন লেগেছে নেটিজেনদের। অনেকের মতে এই জুটিকেই তারা পর্দায় দেখতে চায়। পবনদীপের সাথে চিত্রা নয় বরং অরুণিতাকেই মানাবে।