• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

প্রথমে গালে চুমু, তারপর আপনি থেকে স্ট্রেট ‘তুমি’! ঊর্মি সাত্যকির মিষ্টি প্রেমে জমে উঠছে ধারাবাহিক

জি বাংলার বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম ‘এই পথ যদি না শেষ হয়’(Ei Poth Jodi Na Sesh Hoy)। মাত্র অল্প কয়েক দিনের মধ্যেই এই ধারাবাহিক দর্শকমনে বেশ পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে। তাই টিআরপির দৌড়েও ছোট্টো ছোট্ট পায়ে এগোতে শুরু করেছে ঊর্মি আর সাত্যকি বাবুর লাভ স্টোরি। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের এই সিরিয়ালে ঊর্মির চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা (Anwesha Hazra) এবং সাত্যকির চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)।

এক্কেবারে অন্য রকম এই ধারাবাহিকের বিষয়। এছাড়াও ঊর্মি সাত্যকির সাবলীল অভিনয়ে মন মজেছে দর্শকদের। ধারাবাহিকের শুরু হয়েছিল ঊর্মির ট্যাক্সি চালানো শেখার শখ থেকেই কাছাকাছি আসা গল্পের নায়ক নায়িকার। আর তারপর ঝগড়াঝাটি, নানান অদ্ভুত অদ্ভুত কান্ডের মধ্যে দিয়েই নাটকীয়ভাবে বিয়ে হয়ে যায় তাদের।

   

Urmi Satyaki Amader Ei Path Jodi Na Sesh Hoi উর্মি সাত্যকি আমাদের এই পথ যদি না শেষ হয়

প্রথম দিকে দুজনেই দুজনের কাছে উটকো ঝামেলার মতো হলেও, ধীরে ধীরে কাছাকাছি আসতে শুরু করেছে ঊর্মি সাত্যকি। সাত্যকির প্রতি ক্রমেই বাড়ছে ঊর্মির অধিকারবোধ। আর অন্যদিকে সাত্যকিও ঊর্মির মনের খোঁজ রাখার চেষ্টা সারাক্ষণ চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি, রাখীবন্ধন উৎসবে দাদাভাইয়ের সাথে পুরোনো ঝামেলার জন্য রাখী পরাতে পারবেনা ভেবে মন খারাপ হয়েছিল ঊর্মির।

Urmi Satyaki Amader Ei Path Jodi Na Sesh Hoi উর্মি সাত্যকি আমাদের এই পথ যদি না শেষ হয়

আর সেই খোঁজ পেয়েই ওইদিন ঊর্মির সামনে দাদাভাইকে হাজির করে সাত্যকি। আর এর ‘গিফট’ হিসেবে সাত্যকির গালে মিষ্টি করে চুমু খায়। বউয়ের চুমু পেয়ে বেশ লজ্জাতেও পড়ে যায় সাত্যকি। সম্প্রতি আরেকটি ক্লিপিংস প্রকাশ্যে এসেছে যেখানে ঊর্মি সাত্যকির খুনসুটির আরও মিষ্টি মুহুর্ত ধরা পড়েছে।

বাড়ির সকলের কথা হল দুজন দুজনকে আপনি বলে ডাকা যাবেনা। সেই মতোই সাত্যকি ঊর্মিকে তুমি ডাকতে শুরু করে। কিন্তু ঊর্মি যেন লজ্জায় লাল, এতদিনের অভ্যেস কীভাবেই বা ছাড়বে? একটু আপনি, একটু তুমি মিলিয়ে দুজনেই চেষ্টা চালাচ্ছে আপনি ছেড়ে তুমি ডাকতে। আর এই মিষ্টি ভিডিও ভাইরাল ও হয়েছে নিমেষে।