• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

এই না হলে দেশি জোগাড়! চাটুর বদলে প্রেসার কুকারেই তৈরী হচ্ছে রুটি, দেখুন ভাইরাল ভিডিও

মানুষ যে কি পারে আর কি পারে না সেটা বোঝা খুবই মুশকিল একটা ব্যাপার। কখনো সহজ একটা কাজ করতে গিয়েই হিমশিম খাবার মত অবস্থা হয় তো কখনো আবার কঠিন থেকে কঠিনতম কাজ নিমেষের মধ্যেই করে ফেলে। এমন আজব ঘটনার উদাহরণ হামেশেই সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে থাকা হাজারো ভাইরাল ভিডিওর মধ্যে দেখতে পাওয়া যায়। তবে শুধুই যে মানুষের কীর্তি তা কিন্তু নয় মানুষ ছাড়াও পশুপাখিদেরও নানান কীর্তি কলাপের ভিডিও দেখতে পাওয়া যায় এই ভিডিওগুলিতে।

কখনো কেউ নিজের দুর্দান্ত প্রতিভার প্রকাশ ঘটিয়ে দুর্দান্ত নেচে বা গান গেয়ে দেখাচ্ছেন। তো কখনো আবার মুখ দিয়েই নানান পশুপাখির আওয়াজ বার করা অবাক করে দেন কোনো এক ব্যক্তি। বন্যপ্রাণীরাও কম যায়না, কখনো দুইটি আলাদা প্রজাতির মধ্যে বন্ধুত্ব তো কখনো তুমুল লড়াইয়ের ভিডিও দেখতে পাওয়া যায়।

   

ভাইরাল ভিডিও Viral Video Roti Making in Pressure Cooker

সম্প্রতি একটি ভাইরাল ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে অভিনব পদ্ধতিতে রুটি করে দেখাচ্ছেন এক মহিলা। আমাদের দেশের বিভিন্ন প্রান্তে প্রধান খাদ্য হিসাবে ভাত ও রুটিকেই ধরা হয়। তাই বেশিরভাগ মানুষই রুটি খেয়ে থাকেন। আর এই রুটি বানানোর জন্য প্রথমে আটা মাখা হয় তারপর আটার ছোট ছোট লেচি করে সেটাকে বেলে গোল গোল রুটি তৈরী হয়। সেটাকে প্রথমে সেকে ও পরে আগুনে হালকাপুড়িয়ে নিলেই রুটি তৈরী হয়ে যায়।

কিন্তু ভিডিওতে যে মহিলা রুটি করছেন তিনি রুটি আগুনে সেকার বদলে বেলে সোজা প্রেসার কুকারে পুড়ে দিয়েছেন। এরপর ২ টো সিটি হতেই সেই রুটি বের করে নিচ্ছেন। যা একেবারে সাধারণ রুটির মতোই দেখতে। এভাবেই ঝটপট একসাথে অনেক রুটি করে ফেলছেন মহিলা। আর তার এই অভিনব রান্নার পদ্ধতি ক্যামেরাবন্দি করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। প্রতিমুহূর্তে বেড়েই চলেছে দর্শকের সংখ্যা। যারা ভিডিওটি দেখছেন তাদের অনেকেই অবাক হয়ে যাচ্ছেন কারণ এমন পদ্ধতিতে রুটি করা তারা প্রথমবার দেখেছেন। আবার কারো মনে সন্দেহ রয়েছে আদৌ এটা সম্ভব নাকি পুরোটাই আজগুবি!