• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

১০০০০ ফুট উঁচু থেকে ঝাঁপ মেরে মাঝ আকাশে ‘বন্দেমাতরম’ গাইল যুবক, দেখুন সেই রোমহর্ষক ভিডিও

‘বন্দেমাতরম (Vande Mataram)’ এই শব্দটা আলাদাই একটা অনুভূতি জাগিয়ে তোলে সমগ্র ভারতবাসীর মনে। স্বাধীনতা দিবসের (Independence Day) সময় পাড়ার মোর থেকে শুরু করে নানান সময় দেশের কোণে কোণে বাজতে শোনা যায় ‘বন্দেমাতরম’ গানটি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই দেশাত্মবোধক গানেরই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। যা দেখে রীতিমত গায়ের লোম খাড়া হয়ে  আপনাদের।

আজকাল স্মার্টফোনের যুগে সকলের কাছেই রয়েছে স্মার্টফোন। আর স্মার্টফোন মানেই সোশ্যাল মিডিয়া, ছোট থেকে বড় সকলেই সারাদিন কাজের ফাঁকে হলেও সোশ্যাল মিডিয়াতে ভিড় জমাচ্ছেন। আর সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন হাজারো ভিডিও ভাইরাল (Viral Video) হতে দেখা যায়। হাসি মজার ভিডিও থেকে শুরু করে প্রতিভাবান শিল্পীদের নানান ভিডিও থাকে এই সমত ভাইরাল ভিডিওগুলির মধ্যে। এমনকি এমন কিছু প্রতিভার ভিডিও সামনে আসে যা দেখে প্রথমে বিশ্বাসই হবে না হয়তো।

   

সম্প্রতি এমনই এক বিরল প্রতিভার ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে দেখা যাচ্ছে স্কাই ডাইভিং (Sky Diving) করছে এক যুবক। স্কাই ডাইভিং মানে হল মাটি থেকে ১০০০০ ফুটেরও বেশি উচ্চতা থেকে ঝাঁপ মেরে প্যারাশুটের সাহায্যে নিচে নামা। অনেকেই এই চরম উত্তেজনামূলক কাজটি করে থাকেন। কিন্তু এতে কি আর ভিডিওটি স্পেশাল হয়ে যায়! না একেবারেই না।  ভিডিওটি একটি বিশেষ কারণে ঝরে বেগে ভাইরাল হয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে মাঝ আকাশে প্যারাশুটে করে নিচে নেমে আসছে যুবক। সেই সময় যুবকের হাতে একটি গিটার থাকতে দেখা যাচ্ছে, শুধু তাই নয় রীতিমত গিটার বাজিয়ে গান গাইছে সেই যুবক। কি গান? ভারতের স্বাধীনতার গান ‘বন্দেমাতরম’ গানটি গিটারের সুরে তাল মিলিয়ে গাইছে ওই যুবক।

Viral Video of sky diver singing Vande mataram

রোমহর্ষক এই ভিডিওটি ফেসবুকে শেয়ার করা হয়েছে। আর শেয়ার হবার পর থেকেই ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ভিডিওটি প্রায় ১ লক্ষ ভিউ হয়ে গিয়েছে। হাজারো লোকে যুবকের দুর্দান্ত এই প্রচেষ্টাকে কুর্নিশ জানিয়েছেন ভিডিওর কমেন্ট বক্সে।