• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ভালোবাসার জন্মদিন! বিশেষদিনে তৃণাকে আদরে উপহারে ভরিয়ে দিলেন নীল

বাংলা সিরিয়ালের দুই জনপ্রিয় তারকা তৃণা সাহা (Trina Saha) ও নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। দীর্ঘদিন ধরেই একেঅপরের সাথে প্রেম করছেন দুজনে। তবে এবার খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে বাঙালির প্রিয় নীল তৃণা জুটি। বিয়ের আগের প্রি ওয়েডিং থেকে  শুরু করে  ফটোশুট, এনগেজমেন্ট, সঙ্গীত সবই হয়ে গিয়েছে ইতিমধ্যেই। আর শুধু কটা মাত্র দিনের অপেক্ষা আগামী ফ্রেবুয়ারী মাসের ৪ তারিখই এক হতে চলেছে চার হাত।

তৃনা সাহা Trina Saha Viral Video ভাইরাল ভিডিও নীল ভট্টাচার্য Neel Bhattachartya

   

তৃণা ও নীল উভয়েই দুজনেই সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় ও সক্রিয়। প্রতিনিয়ত নিজেদের ছবি ও  ভিডিও শেয়ার করেন অনুগামীদের সাথে। বিয়ের আগের প্রি ওয়েডিং ফটোশুট হোক বা রোমান্টিক ভিডিও সবই শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

আজ অভিনেত্রী তৃণার জন্মদিন, আর জন্মদিন সকলের জন্য একটা স্পেশাল দিন। আর প্রেমিক প্রেমিকাদের ক্ষেত্রে জন্মদিন আলাদাই মাত্রা রাখে। এদিন নীল ভট্টাচার্য তার ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

তৃনা সাহাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও শেয়ার  করেছেন নীল ভট্টাচার্য। ভিডিওতে ‘হ্যায় তেরি চাহাত’ গানে তৃনাকে বুঝিয়ে দিয়েছেন যে নীলের জীবনে কতটা গুরুত্বপূর্ণ তিনি। ভিডিওতে নীলকে একটি নিল রঙের জ্যাকেটে ও তৃনাকে ঝলমলে মিনি স্কার্ট পোশাকে দেখা গিয়েছে। চারিদিকে আলোযা ভর্তি এক গাছের নিচে তৃনাকে জড়িয়ে ধরে আদর করেছেন নীল।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে নীল ভট্টাচার্য লিখেছেন, ‘ শুভ জন্মদিন’। সাথে তৃণা সাহাকে ট্যাগ করেছেন। তৃণা সাহাও রিপ্লাই করেছেন ভিডিওতে। তৃণা লিখেছেন, ‘ধন্যবাদ! আমার জন্মদিনটাকে এতটা স্পেশাল করে তোলার জন্য।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

নীল তৃণার এই রোমান্টিক  ভিডিও এখন চরম ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। শেয়ার হবার পর থেকেই ভিডিওতে দর্শকের সংখ্যা বেড়েছে লাফিয়ে লাফিয়ে। সাথে অনেকেই শুভেচ্ছা বার্তা জানিয়েছেন ভিডিওতে।