• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

TRP কমতেই টাটা! ‘অনুরাগের ছোঁয়া’ ছেড়ে ‘আলোর কোলে’তে এন্ট্রি নিচ্ছেন জনপ্রিয় খলনায়িকা

সদ্য প্রকাশ্যে এসেছে জি বাংলার (Zee Bangla) নতুন সিরিয়াল ‘আলোর কোলে’ (Alor Kole) এর প্রোমো। বাংলা সিরিয়ালের তথাকথিত পরকীয়া-কুটকচালির ভিড়ে ভুতুড়ে গল্প নিয়ে শুরু হতে চলেছে এই ধারাবাহিক (Bengali Serial)। মুখ্য চরিত্রে অভিনয় করছেন কৌশিক রায়, স্বীকৃতি মজুমদার এবং সোমু সরকার। স্টার জলসার এই তিন জনপ্রিয় তারকাকে এবার দেখে যেতে চলেছে জি বাংলার পর্দায়।

তবে শুধু স্বীকৃতি, কৌশিক এবং সোমুই নয়, স্টার জলসার (Star Jalsha) আরও এক জনপ্রিয় অভিনেত্রীকে দেখা যাবে জি বাংলার এই আসন্ন ধারাবাহিকে। সিরিয়ালপ্রেমী দর্শকরা এর আগে তাঁকে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকে দেখেছেন। সূর্য-দীপার জীবনে ঝড় তোলার পর এবার ‘আলোর কোলে’তে ভিলেন হিসেবে এন্ট্রি নিতে চলেছেন তিনি।

   

Anurager Chhowa fame Ayesha Bhattacharya entering Alor Kole

এখন নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে, ‘অনুরাগের ছোঁয়া’র কোন অভিনেত্রীকে ‘আলোর কোলে’তে দেখা যাবে? তাহলে বলে রাখি, সেই অভিনেত্রী হলেন আয়েশা ভট্টাচার্য (Ayesha Bhattacharya)। কয়েকদিন আগেই তাঁকে সূর্য-দীপার ধারাবাহিকে দেখেছেন দর্শকরা। খলনায়িকা মিশকা সেনের উকিলের চরিত্রে অভিনয় করছিলেন তিনি।

আরও পড়ুনঃ হাজারো সিরিয়ালের ভিড়ে উচ্ছেবাবুকেই চাই! জি বাংলায় ফিরছে ‘মিঠাই’, কি বললেন সৌমিতৃষা?

মিশকাকে খুনের দায়ে সূর্যকে শাস্তি পাওয়ানোর জন্য একেবারে উঠেপড়ে লেগেছিল তার উকিল। যদিও শেষ অবধি আদালতের সামনে দীপা প্রমাণ করে দেয়, সূর্য আসলে নির্দোষ। ‘অনুরাগের ছোঁয়া’য় কয়েকদিনের জন্য অভিনয় করার পর এবার ‘আলোর কোলে’তে এন্ট্রি নিতে চলেছেন আয়েশা।

আরও পড়ুনঃ টলিউডেও রয়েছে স্বজনপোষণ! ব্যক্তিগত অভিজ্ঞতা জানিয়ে বিস্ফোরক ‘কার কাছে কই মনের কথা’র বিপাশা

Jeet and Ayesha Bhattacharya, Ayesha Bhattacharya entering Anurager Chhowa

জানা গিয়েছে, স্বীকৃতি-কৌশিক অভিনীত এই সিরিয়ালে কৌশিকের সৎ বোনের ভূমিকায় দেখা যাবে আয়েশাকে। তাঁর চরিত্রের নাম ‘রাজনন্দিনী’। ধারাবাহিকে এই চরিত্রটিতে ধূসর শেড থাকবে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রাজনন্দিনী রূপে আয়েশার ছবি ভাইরাল হয়ে গিয়েছে।

Ayesha Bhattacharya in Alor Kole serial

প্রসঙ্গত, ছোটপর্দা থেকেই কেরিয়ার শুরু করেছিলেন আয়েশা। এরপর তাঁর সামনে খুলে যায় টলিউডের দরজা। ইতিমধ্যেই সুপারস্টার জিতের সঙ্গে কাজ করে ফেলেছেন তিনি। মাঝখানে বেশ অনেকটা সময় বড়পর্দায় কাজ করার পর ফের টেলি জগতে ফিরছেন অভিনেত্রী। এর আগে ‘এই ছেলেটা ভেলভেলেটা’ ধারাবাহিকে আয়েশাকে ভিলেনের চরিত্রে দেখেছেন দর্শকরা। বহুদিন পর ফের খলচরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে বেশ খুশি অভিনেত্রী।