• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সত্যি ফাঁস হতেই নতুন চাল, নীলের সন্তানের মা হবে ময়ূরী! ফাঁস হয়ে গেল ‘ইচ্ছে পুতুল’র তোলপাড় করা পর্ব

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত অত্যন্ত চর্চিত একটি ধারাবাহিক (Bengali Serial) হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস, মৈনাক বন্দ্যোপাধ্যায় এবং শ্বেতা মিশ্র। দর্শকমহলে এখন তাঁদের পরিচিতি অবশ্য মেঘ, নীল, ময়ূরী নামেই বেশি। সোশ্যাল মিডিয়া খুললেই চর্চা চোখে পড়ে তাদের নিয়ে।

বর্তমানে ধারাবাহিকে মেঘ-নীলের বিচ্ছেদের ট্র্যাক চলছে। একদিকে গিনির মুখ থেকে সব সত্যি জানার পর মেঘকে (Megh) নিজের জীবনে ফেরাতে মরিয়া হয় উঠেছে নীল (Neel)। অন্যদিকে নিজের আত্মসম্মান রক্ষা করতে শ্বশুরবাড়ি না ফেরার সিদ্ধান্ত নিয়েছে মেঘ। আর সেই সঙ্গেই চলছে ময়ূরীর (Mayuri) নোংরা মিথ্যের খেলা।

   

Zee Bangla Bengali serial Icche Putul Mayuri started a new plan to end Megh Neel’s relationship

ইতিমধ্যেই নীল এবং নিজের মিথ্যে ঘনিষ্ঠতার ভিডিও মেঘকে দেখিয়ে দিয়েছে ময়ূরী। তবে নীল এবং গাঙ্গুলী বাড়ির সদস্যরাও হাল ছাড়তে নারাজ। তারা মেঘকে বারবার বাড়ি ফিরে আসার জন্য বোঝাতে থাকে। যে কারণে আস্তে আস্তে গলতে থাকে মেঘের মন। আর সেটা দেখেই মাথা খারাপ হয়ে যায় ময়ূরীর। সেই জন্য মেঘ-নীলকে চিরকালের মতো আলাদা করতে ফের এক ভয়ঙ্কর ষড়যন্ত্র করে সে।

পুলিশের সাহায্য নিয়ে নীলকে ডেকে পাঠায় ময়ূরী এবং বলে সে নাকি নীলের সন্তানের মা হতে চলেছে। একথা শোনার পর নীল স্পষ্ট বলে, ময়ূরীকে নিজের কথা প্রমাণ করে দেখাতে হবে। এর জন্য দরকার পড়লে আমি ডিএনএ টেস্ট করাতেও রাজি আছি। নীলের মুখ থেকে একথা শুনে বেশ চাপে পড়ে যায় ময়ূরী।

Neel said to Mayuri that still he is in love with Megh only Iccheputul serial upcoming episode

এই পরিস্থিতিতে ময়ূরীকে আরও চাপে ফেলতে মোক্ষম চাল চালে জিষ্ণু। সে পুলিশের কাছে এসে দাবি করে, ময়ূরীর গর্ভের সন্তানের বাবা সে নিজে। জিষ্ণুর মুখ থেকে এই কথা শুনে প্রচণ্ড অবাক হয়ে যায় মেঘ। অপরদিকে জিষ্ণুর এমন দাবি করার পর বাজে ভাবে ফেঁসে যায় ময়ূরী।

তাহলে কি এবার জিষ্ণুকে মিথ্যে প্রমাণিত করতে গিয়ে আসল সত্যিটা স্বীকার করে নেবে ময়ূরী? আপাতত ‘ইচ্ছে পুতুল’র ট্র্যাক নিয়ে এমনই নানান জল্পনা-কল্পনা চলছে দর্শকমহলে। দেখা যাক, তাঁদের সেই অনুমানের সঙ্গে ধারাবাহিকের আগাম ট্র্যাক মেলে কিনা।