• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বুড়িমাই মিশকা! দেবীপক্ষের আগেই সূর্যকে নির্দোষ প্রমাণ করতে মরিয়া দীপা

এমনি এমনিই প্রতি সপ্তাহে বেঙ্গল টপার হয় না স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই ধারাবাহিকের প্রতিটা পর্বে এখন থাকছে নিত্য নতুন মোড়। সময়ের সাথে সাথে আরো বেশি ভয়ঙ্কর হয়ে উঠছে এই সিরিয়ালের খলনায়িকা মিশকা (Mishka)। সূর্যকে (Surjo) নিজের করে পাওয়ার লোভে একের পর এক অন্যায় করে চলেছে সে।

গত পর্বেই দেখা গিয়েছে সূর্য মিশকার বাড়িতে গিয়ে তার মুখ থেকে সত্যি কথা শোনার জন্য বন্দুক নিয়ে তাকে ব্ল্যাকমেইল করতে গিয়ে ফেঁসে গিয়েছে নিজেই। সে সময় গুলি চলার আওয়াজ হলেও মিশকার মৃত্যু হয়নি সে জীবিতই ছিল। কিন্তু এই সুযোগটাকে কাজে লাগিয়ে সূর্যকে জেলে ঢুকিয়েছে মিশকা। সমস্ত তথ্য প্রমাণও আপাত দৃষ্টিতে ইঙ্গিত করছে সূর্যের দিকেই।

   

Deppa will reveal Mishka's truth infront of everyone very soon

গত পর্বেই দেখা গিয়েছে সূর্যকে  জেল থেকে বার করে আনতে বন্দুক নিয়ে থানায় গিয়ে নিজেকে মিশকার খুনি বলে দাবি করেছিল লাবণ্য। তখনই পুলিশ স্টেশনে আসার পথে দীপা (Deepa) এক বুড়িমাকে দেখে। যার মুখ দেখে চেনা না গেলেও তার হাতের নেল এক্সটেনশন এবং তার গা থেকে আসা পারফিউম-এর গন্ধ নাকে আসতেই  দীপা বুঝে যায় ওই বুড়িমাই আসলে ছদ্মবেশে থাকা মিশকা।

তখন দীপা এসে ছুটতে ছুটতে পুলিশ অফিসারকে সমস্ত ঘটনা জানালে তিনি বলেন এসব আসলে পুলিশকে বোকা বানাতে গল্প সাজাচ্ছে দীপা। তাই এদিন ওই পুলিশ যথারীতি দীপার কথায় বিশ্বাস করেননি। এরপর দেখা যায় থানায় উপস্থিত এক মহিলা কনস্টেবলের হাত থেকে দীপার কথা শুনে আচমকাই চায়ের কাপ প্লেট পড়ে যায়।

Deppa will reveal Mishka's truth infront of everyone very soon

কিন্তু তার তাকানো আর চোখ মুখে ভয় দেখে দীপার সন্দেহ হয়। তারপরে দেখা যায় ওই মহিলা পুলিশ বুড়িমার সাজে থাকা মিশকাকে গিয়ে দীপার সমস্ত কথা গিয়ে জানিয়ে দিচ্ছে। এরপর মিশকার কথা ওই মহিলা পুলিশ কনস্টেবল সূর্যকে কফি দিতে যায়।

কিন্তু চায়ের বদলে তাকে কফি দেওয়ায় সূর্য জানতে কারণ জানতে চাইলে তিনি বলেন সম্ভবত তার কোন ইন্টারভিউতে তিনি শুনেছিলেন তিনি কফি ছাড়া থাকতে পারেন না। এরপর দেখা যায় মিশকার পর্দা ফাঁস করতে দীপা তবলার সাহায্য নিয়ে মিশকার বাড়ি যাবে প্রমাণ জোগাড় করতে। এখন দেখার দেবী পক্ষীর আগে সত্যিই কি দীপা পারবে মিশকার মুখোশ খুলে দিয়ে সূর্যকে নির্দোষ প্রমাণ করতে? আপাতত তা জানার জন্যই মুখিয়ে রয়েছেন এই সিরিয়ালের দর্শকর।