• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

রোজ রাতে শারীরিক অত্যাচার! শিমুলের অভিযোগে জেলে পরাগ, টিভির আগেই ফাঁস তুলকালাম পর্ব

জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত অত্যন্ত চর্চিত একটি বাংলা সিরিয়াল (Bengali Serial) হল ‘কার কাছে মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। শুরু থেকেই এই ধারাবাহিকটির একাধিক দৃশ্য নিয়ে দর্শকমহলে চর্চার শেষ নেই। যদিও এই প্রথম নয়, এর আগেও বিশেষ করে শুরুর দিকেই ধারাবাহিকের ফুলশয্যার দৃশ্য দেখে কম চর্চা। মা-ছেলেকে ফুলশয্যার খাটে ঘুমাতে দেখে নিন্দার ঝড় বয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

দর্শকদের কটাক্ষের মুখে পড়েছিলেন এই সিরিয়ালের লেখক। তাঁর রুচি মানসিকতা নিয়ে প্রশ্ন তুলে সিরিয়াল বন্ধের দাবি জানিয়েছিলেন দর্শকদের একটা বড় অংশ। এখানেই শেষ নয় এই ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রতিনিয়ত তুলে ধরা হচ্ছে বধূ নিযাতন, দাম্পত্য কলহ কিংবা বৈবাহিক ধর্ষণের মতো সমাজের অতি রূঢ় বাস্তব দিক। যা দেখে রীতিমতো ক্ষোভে ফুঁসছেন দর্শকদের একটা বড় অংশ।

   

Kar Kache Koi Moner Kotha, Kar Kache Koi Moner Kotha Parag beat Shimul

যা দেখে দর্শকরা বহুদিন ধরেই দাবি করে আসছিলেন এই ধরনের ঘটনা সমাজের উপর খারাপ  প্রভাব ফেলছে। তাই এই সিরিয়ালের একাধিক দৃশ্য নিয়ে দর্শকদের অভিযোগ থাকলেও অনেকেরই মন্তব্য ছিল এটাই বাস্তব। আসলে বিয়ের পর অধিকাংশ  মেয়েদের শ্বশুরবাড়িতে যে ধরনের অত্যাচার সহ্য করতে হয় এই সিরিয়ালের মধ্য দিয়ে বাস্তবের সেই আসল  ছবিটাই তুলে ধরা হয়েছে।

সম্প্রতি ধারাবাহিকের এমনই একটি পর্বে দেখা গিয়েছে পরাগের থেকে শারীরিক যন্ত্রনা পাওয়ার ভয়ে শিমুল প্রতিদিন রাতে তার ননদ পুতুলের কাছে ঘুমায়। কিন্তু শেষবারের মতো একটা চেষ্টা করে দেখার জন্য শিমুলের শ্বাশুড়ি মধুবালা তাকে পরাগের ঘরে পাঠিয়েছিল। কিন্তু পরাগ শোধরানোর পাত্র নয়। তাই এদিন রাতেও শিমুলের ওপর অকথ্য অত্যাচার করে পরাগ। এমনকি শিমুলের গায়ে হাত তুলতেও দুবার ভাবেনি পরাগ।

বাংলা সিরিয়াল,Bengali Serial,জি বাংলা,Zee Bangla,কার কাছে কই মনের কথা,Kar Kache Koi Moner Kotha,শিমুল,Shimul,পরাগ,Parag,মধুবালা,Madhubala,পুলিশ,Police,আসন্ন পর্ব,Upcoming Episodeএদিন রাতেই পরাগ-শিমুলের (Porag-Shimul) মাথা ফাটিয়ে দিয়েছে। এই দৃশ্য দেখে প্রচন্ড ক্ষুব্ধ দর্শকদের একটা বড় অংশ। তবে এবার ধারাবাহিক আসতে চলেছে নতুন মোড়। পরাগকে  উচিত শিক্ষা দিতেই এবার শিমুল পুলিশের দ্বারস্থ হতে চলেছে। প্রতি রাতে তার সাথে ঘটে চলা বৈবাহিক ধর্ষণের অভিযোগ নিয়ে শিমুল পরাগের বিরুদ্ধে অভিযোগ জানাতে এবার থানায় যাবে।

https://youtu.be/1jSc7ozt2-o?si=FDnqR0gAn9D2pCgm

যার ফলে খুব তাড়াতাড়ি  চাকরিও যাবে পরাগের। শিমুলের এই লড়াইয়ের এবার তার পাশে থাকতে চলেছে খোদ শিমুলের শ্বাশুড়ি মধুবালা।  অর্থাৎ আগামীদিনে এই ভাবেই শুরু হতে চলেছে শিমুলের ঘুরে দাঁড়ানোর নতুন লড়াই।

site