• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

আগুন থেকে বাঁচলেও এবার সিরিয়াল কিলারের খপ্পরে সোনা-রূপা, সূর্যর ভুলে ফের নতুন বিপদে মেয়েরা!

স্টার জলসার (Star Jalsha) টপার সিরিয়াল (Bengali Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) নিয়ে দর্শকমহলে চর্চার অন্ত নেই। এই ধারাবাহিকটি যেমন দর্শকদের প্রচণ্ড পছন্দের, তেমনই আবার বিরক্তির কারণও। কারণ গত প্রায় এক বছর ধরে ধারাবাহিকে নায়ক-নায়িকার মান-অভিমান দেখানো হচ্ছে। হাজার অনুরোধ সত্ত্বেও, মিল দেখাচ্ছেন না নির্মাতারা। তবে প্রত্যেক শিল্পীর দুর্দান্ত অভিনয় এবং প্রত্যেক পর্বের শেষে ছোট্ট টুইস্টের কারণে ‘অনুরাগের ছোঁয়া’ দেখা বন্ধও করতে পারছেন না সিরিয়ালপ্রেমী মানুষরা।

যদিও সম্প্রতি স্টার জলসার তরফ থেকে ‘অনুরাগের ছোঁয়া’র নতুন প্রোমো (Promo) শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, সোনা (Sona)-রূপার (Rupa) ডিএনএ টেস্ট করে আসল সত্যি জানতে পেরেছে সূর্য (Surjya)। দুই মেয়ের জন্মপরিচয় জানা মাত্রই সে দীপার (Deepa) কাছে ছুটে যায়। স্ত্রীয়ের হাত ধরে কাঁদতে কাঁদতে ক্ষমা চাইতে থাকে সে।

   

Anurager Chhowa, Anurager Chhowa promo

যদিও এই প্রোমো দেখে দর্শকরা পুরোপুরি আশ্বস্ত হতে পারেননি। কারণ অতীতে বহুবার এমনটা দেখিয়ে শেষ মুহূর্তে গল্পের ট্র্যাক পরিবর্তন করে দিয়েছেন নির্মাতারা। এসবের মাঝেই সোনা-রূপাকে নিয়ে দুর্ধর্ষ ট্র্যাক চলে এসেছে ধারাবাহিকে। সূর্যর ভুলের জন্য আবার বিপদের সম্মুখীন হতে চলেছে দুই মেয়ে।

‘অনুরাগের ছোঁয়া’র নিয়মিত দর্শকরা জানেন, অ্যাক্সিডেন্ট হওয়ার পর সূর্য দীপাকে বাঁচিয়ে তুললেও সে সোনা-রূপাকে ফেরত না দেওয়ার বিষয়ে বদ্ধপরিকর। তাই জন্য দীপার জ্ঞান ফেরার আগেই সে ঠিক করে দুই মেয়েকে নিয়ে অন্য কোথাও চলে যাবে। এদিকে আবার শহরের মধ্যে ঘোরাফেরা করছে এক সিরিয়াল কিলার। পুলিশের চোখে ধুলো দিয়ে জেল থেকে পালিয়ে সে এদিক সেদিক করে বেরাচ্ছে।

Anurager Chhowa, Anurager Chhowa Sona Rupa in serial killer trouble

ইতিমধ্যেই গোটা শহরে রেড অ্যালার্ট জারি করে দেওয়া হয়েছে। কারণ এই সিরিয়াল কিলার বিনা কারণে শিশুদের মেরে ফেলে। ঘটনাচক্রে মালির ছদ্মবেশ ধারণ করে সেই সিরিয়াল কিলার সূর্যদের বাড়িতেই আশ্রয় নিয়েছে। ফের একবার অজান্তেই সোনা-রূপাকে বড় বিপদের মুখে ফেলে দিয়েছে সূর্য। এই দাগী আসামীর হাতে কোনও ক্ষতি হবে না তো ‘সুদীপা’র মেয়েদের? উত্তর পাওয়া যাবে ধারাবাহিকের আগামী পর্বগুলিতে।