• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

TRP নেই, গল্প অসম্পূর্ণ রেখেই বন্ধ হচ্ছে ষ্টার জলসার ৩ ধারাবাহিক, দুঃখে মাথায় হাত দর্শকদের

Star Jalsha Serials Ending Soon : গত কয়েকমাসে স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলার পর্দায় একাধিক নতুন ধারাবাহিক শুরু হয়েছে। অনেক দর্শকের কথায়, বাংলা বিনোদনমূলক চ্যানেলগুলিতে এখন নতুন সিরিয়াল (Bengali Serial) শুরুর ‘ট্রেন্ড’ শুরু হয়েছে। যে কারণে অসময়েই পথচলা শেষ হয়েছে পুরনো বহু জনপ্রিয় ধারাবাহিকের। সম্প্রতি যেমন শোনা গিয়েছে, টিআরপির (TRP) অভাবে স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল বন্ধ করে দেওয়া হবে।

ইতিমধ্যেই স্টার জলসার তরফ থেকে আসন্ন দু’টি ধারাবাহিকের প্রোমো শেয়ার করা হয়েছে। এর মধ্যে ‘লাভ বিয়ে আজ কাল’র (Love Biye Aaj Kal) স্লটও ঘোষণা করে দেওয়া হয়েছে। ওম সাহানির আসন্ন সিরিয়ালকে স্থান করে দিতে ৮ মাসের মাথায় শেষ হয়ে যাচ্ছে ‘পঞ্চমী’ (Panchami)। তবে শুধু নাগকন্যাদের ধারাবাহিকই নয়, শোনা যাচ্ছে, স্টার জলসার আরও দু’টি সিরিয়াল শীঘ্রই শেষ হতে চলেছে।

   

Guddi and Kamala O Sreeman Prithwiraj, Star Jalsha Bengali serial

গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় কানাঘুষো শোনা যাচ্ছে, ‘গুড্ডি’ (Guddi) শেষ হয়ে যাবে। হ্যাপি এন্ডিং দেখিয়ে ইতি টানা হবে গুড্ডি এবং অঙ্কুশের পথচলায়। তবে শুধু এই একটি সিরিয়ালই নয়, এবার শোনা গেল, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Kamala O Sreeman Prithwiraj) নিয়েও নাকি কঠোর সিদ্ধান্ত নিতে চলেছে চ্যানেল কর্তৃপক্ষ।

আরও পড়ুনঃ স্টেজ ভর্তি লোকের সামনে শিমুলকে মারলো শ্বাশুড়ি, তাড়িয়ে দিল স্বামী! ফাঁস আজকের দুর্ধর্ষ পর্ব

স্টার জলসার এই ধারাবাহিকটি বাকি তথাকথিত বাংলা সিরিয়ালের থেকে একেবারে আলাদা। পরকীয়া-কুটকচালিহীন এই সিরিয়ালে কমলা ও মানিকের কিশোর বয়সের প্রেম কাহিনী দেখানো হচ্ছে। সুকৃৎ সাহা এবং অয়ন্যা চট্টোপাধ্যায়ের দুষ্টু-মিষ্টি রসায়ন দেখতে ভীষণ পছন্দ করেন দর্শকরা।

Kamala O Sreeman Prithwiraj, Kamala O Sreeman Prithwiraj end

তবে একথাও ঠিক, যে কোনও সিরিয়াল কতদিন চলবে তা নির্ধারণ করে টার্গেট রেটিং পয়েন্ট তথা টিআরপি। গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় আশানুরূপ ফল না করতে পারার জন্যই নাকি কমলা-মানিকের সিরিয়ালের ওপর কোপ পড়তে পারে বলে খবর।

আরও পড়ুনঃ ডিভোর্সের আগেই নতুন সম্পর্কে জড়িয়েছেন নবনীতা? ‘বউ’কে নিয়ে বিস্ফোরক পোস্ট জীতুর

সোশ্যাল মিডিয়ার গুঞ্জন, আগামীদিনেও যদি ভালো টিআরপি অর্জন করতে ব্যর্থ হয় ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ তাহলে এই ধারাবাহিকটি বন্ধ করে দেবে স্টার জলসা। তবে চ্যানেল কর্তৃপক্ষ অথবা নির্মাতাদের তরফ থেকে এখনও এই বিষয়ে কোনও অফিশিয়াল ঘোষণা হয়নি।