• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘পটল কুমার গানওয়ালা’ই বদলেছে ভাগ্য, তবু ‘পটল নাম শুনলে রাগ ওঠে’! সাক্ষাৎকারে বিস্ফোরক হিয়া

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক (Bengali Serial) ‘পটল কুমার গানওয়ালা’র (Potol Kumar Gaanwala) হাত ধরে বাংলার প্রায় প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন শিশু শিল্পী হিয়া দে (Hiya Dey)। দর্শকমহলে ‘পটল’ (Potol Kumar) নামেই জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। সেই সিরিয়াল শেষ হয়েছে বেশ কয়েক বছর হয়ে গেলেও হিয়াকে ‘পটল’ নামেই মনে রেখেছে বহু দর্শক।

যদিও সিরিয়ালের ছোট্ট ‘পটল কুমার’ এখন বেশ অনেকটা বড় হয়ে গিয়েছে। লাইট ক্যামেরা অ্যাকশনের দুনিয়া থেকে দূরে থাকলেও হিয়া সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। মাঝেমধ্যেই বোল্ড ছবি, ভিডিও শেয়ার করেন তিনি। কখনও তাঁকে দেখা যায় মদের গ্লাস হাতে, কখনও আবার ছোট্ট পোশাকে। মিষ্টি পটলের এসব ‘পাকামি’ দেখেই অনেকে চটেও যান।

   

Bengali serial Potolkumar Gaanwala fame Hiya Dey trolled for posing with Goddess Kali in short dress

সম্প্রতি এক সাক্ষাৎকারে এসবকিছু নিয়ে মুখ খোলেন হিয়া। অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয় তাঁর শেয়ার করা ছবি, ভিডিওয় অনেক খারাপ খারাপ কমেন্ট আসে। সেগুলো কীভাবে সামলান তিনি? জবাবে পর্দার ‘পটল’ বলেন, ‘এই কথাটা বললে আমায় হয়তো কেউ বিশ্বাস করবে না। কিন্তু সত্যি আমি কমেন্ট বক্স খুলেই দেখি না। শুধু আমার চেনা দাদা দিদিরা কমেন্ট করলে তাহলেই খুলে দেখি। নাহলে কারোর কমেন্ট দেখি না’।

এরপর হিয়াকে জিজ্ঞেস করা হয়, বড় হওয়ার পজিটিভ এবং নেগেটিভ দিককে কীভাবে সামলান তিনি? উত্তরে অভিনেত্রী বলেন, ‘আমি সব সময় পজিটিভ থাকারই চেষ্টা করি। মানুষ আমায় ছোটবেলা পটল কুমার হিসেবে ভীষণ ভালোবাসতো, এটা আমি জানি। এটা আমার অনেক বড় পাওয়া। গুগল খুললেই আমি নিজের নাম প্রথমে দেখতে পাই। হিয়া কী পড়ে নাচলেন দেখুন এসব জিনিস থাকে। তবে তাতে আমি খুশি। আমার জন্য তাঁরা যে দু’মিনিট খরচ করে লিখেছেন সেটাই আমার কাছে অনেক’।

Potol Kumar Gaanwala Actress Hiya Dey writes poem for future Husband

একই সাক্ষাৎকারে হিয়া জানান, ছোটবেলায় ‘পটল’ নামটা শুনলেই তিনি ভীষণ রেগে যেতেন। তবে পটল কুমার এখন আর ছোট্টটি নেই। দেখতে দেখতে হিয়া বেশ অনেকটা বড় হয়ে গিয়েছে। এই নিয়ে আবার অনেকে দুঃখও করেন। এই বিষয়ে হিয়ার কী মত?

অভিনেত্রী জবাবে সাফ বলেন, ‘পটল যে আর ছোট নেই, সে যে আর পটল নেই হিয়া হয়ে গিয়েছে, সেটাই অনেকে মানতে চান না। এখনে খারাপ লাগে। আমি এখন আমার পছন্দের কিছু একটা করতে পারি এটা দর্শকরা কোনও ভাবেই মানতে পারেন না’।