• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সোনাকে অনাথ করে রেখেছো, তুমি মা হওয়ার অযোগ্য! দীপা-লাবণ্যর মুখে এবার ঝামা ঘষে দিল মিশকা

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) থেকে এখন চোখ সরানো দায় হয়ে পড়েছে। রোজ কোনও না কোনও টুইস্ট আসছে সূর্য (Surjya)-দীপার (Deepa) সিরিয়ালে (Bengali Serial)। কখনও দীপা মিশকাকে (Mishka) শায়েস্তা করছে, কখনও আবার সপাট জবাবে মিশকা দীপার মুখ বন্ধ করে দিচ্ছে। সব মিলিয়ে বেঙ্গল টপার এই ধারাবাহিক এখন একেবারে জমে উঠেছে।

‘অনুরাগের ছোঁয়া’ যারা রোজ দেখেন তাঁরা জানেন, সিরিয়ালে এখন সোনার (Sona) জন্মপরিচয়ের ওপর ফোকাস করা হয়েছে। রত্নার কথা শুনে সোনা ভাবে সে অনাথ। সেই জন্য সূর্যর সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে তার। শুধু তাই নয়, নিজের আসল বাবা-মাকে খোঁজার জন্যেও মরিয়া হয়ে উঠেছে সে। আর সেটা করতে গিয়েই সোনা মিশকার পাতা ফাঁদে পা দিয়ে দিয়েছে।

   

Anurager Chhowa, Anurager Chhowa Mishka and Sona

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, সোনাকে নকল বাবা-মার কাছে নিয়ে এসেছে মিশকা। তবে সোনার তাদের কাছে এসে শান্তি পায় না। বারবার সূর্য-দীপার কথা মনে পড়তে থাকে তার। সেই জন্য সে ঠিক করে আবার সেনগুপ্ত বাড়িতে ফিরে যাবে সে। যদিও মিশকাকে একথা বললে সে বলে, সোনা যদি আজ ফিরে যায় তাহলে আর কোনোদিন নিজের আসল বাবা-মাকে ফিরে পাবে না সে।

একথা শুনে ভয় পেয়ে যায় ছোট্ট সোনা। অপরদিকে রূপার কাছে সব সত্যিটা শুনে মিশকার বাড়ি এসে হাজির হয় লাবণ্য আর দীপা। সোনাকে তারা দরজা খুলে বাইরে আসতে বললেও সোনা সাফ বলে দেয় সে দরজা খুলবে না। এদিকে আবার সবকিছুর জন্য দীপা আর লাবণ্যকেই দোষারোপ করে মিশকা। তাদের জন্য আজ সোনার এই অবস্থা হয়েছে বলে দাবি করে সে। এমনকি দীপাকে মা হওয়ার অযোগ্য বলেও খোঁটা দেয় মিশকা।

Anurager Chhowa, Labanya Deepa and Mishka

এমন সময় মামা-মামিকে নিয়ে মিশকার বাড়িতে হাজির হয় রূপা। সে বলে দেয়, সোনাকে সব সত্যি জানিয়ে দেবে সে। শুধু তাই নয়, মামা-মামিকে দিয়ে এটাও প্রমাণ করিয়ে দেবে যে সোনার এই মা-বাবা আসলে নকল। রূপা আসার পর শেষ পর্যন্ত দরজা খোলে সোনা। এরপর রূপা নিজের মুখে সোনাকে সব সত্যি জানিয়ে দেয়।

ধারাবাহিকে শীঘ্রই দেখানো হবে, সূর্যকে নিজের আসল জন্মপরিচয় জানিয়ে দেবে সোনা। মেয়ের আসল জন্মপরিচয় শুনে একেবারে অবাক হয়ে যায় সূর্য। সোনার আসল পরিচয় শোনার পর সূর্য-দীপার সম্পর্ক কোন দিকে মোড় নেয় এবার সেটাই দেখার পালা।