• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

কমলিনীর সন্তানের বাবা অনির্বাণ, মুখোশ খুলে দেওয়ার চ্যালেঞ্জ করল রাধিকা! দুর্ধর্ষ পর্ব ‘এক্কা দোক্কা’য়

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক (Bengali Serial) ‘এক্কা দোক্কা’র (Ekka Dokka) প্রত্যেকটি পর্ব এখন দারুণ জমজমাট হচ্ছে। রোজ কোনও না কোনও টুইস্ট আসছে সিরিয়ালের গল্পে। আর তা দেখে উত্তেজনা চেপে রাখা দায় হয়ে পড়ছে দর্শকদের। অনেক ঝড়ঝাপটা পেরিয়ে সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছিল রাধিকা (Radhika)-অনির্বাণ (Anirban)। কিন্তু বিয়ে হতে না হতেই সেই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিয়ে নিল রাধিকা।

‘এক্কা দোক্কা’র নিয়মিত দর্শকরা জানেন, অনেক কাঠখড় পুড়িয়ে রাধিকা এবং অনির্বাণের বিয়ে হয়েছে। ‘অনিধিকা’ ভক্তরা ভেবেছিলেন, এবার হয়তো কাছাকাছি আসবে দু’জনে। কিন্তু কোথায় কী! কমলিনীর (Kamalini) কথা শুনে নিজের স্বামীকেই দুশ্চরিত্র ভেবে বসেছে রাধিকা। আর শুধু ভাবাই নয়, কমলিনীকে অন্ধের মতো বিশ্বাস করে নিজের বিয়ে ভাঙার সিদ্ধান্তও নিয়ে নিয়েছে সে।

   

Ekka Dokka, Ekka Dokka Radhika and Kamalini

‘এক্কা দোক্কা’র সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, কমলিনীর কিছু কথা অনির্বাণকে ভুল বোঝে রাধিকা। তার মনে হয়, কমলিনীর সঙ্গে অনির্বাণের সম্পর্ক রয়েছে। কমলিনীর সন্তানের বাবা অনির্বাণ। আর সেই জন্যই নিজের দ্বিতীয় বিয়েও ভাঙার সিদ্ধান্ত নিয়েছে সে।

বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেও রাধিকা প্রথমে কারণ বলতে চায়নি। কিন্তু অনির্বাণ সবটা বুঝতে পারে। অপরদিকে বিয়ের পরের দিনই নতুন বউয়ের মুখে বিয়ে ভাঙার কথা শুনে বাড়ির সকলে অবাক হয়ে যায়। কমলিনীর কথায়, রাধিকার প্রথমে মনে হয়েছিল হয়তো কমলিনী এবং অনির্বাণের শারীরিক সম্পর্ক ছিল।

Ekka Dokka, Ekka Dokka Radhika and Kamalini

তবে এরপর রাধিকা সবার সামনে জানায়, কমলিনী মা হতে চলেছে। শুধু তাই নয়, সেই সন্তানের বাবা হল অনির্বাণ। এরপর রাধিকা বলে, কিছুদিনের মধ্যেই রিপোর্ট সবার সামনে চলে আসবে এবং সেই টেস্ট সে নিজে করবে। কমলিনীর পাশে দাঁড়িয়ে রাধিকা দাবি করে, কোনও মেয়ে গর্ভবতী না হলে সেই কখনওই এমনটা দাবি করে না। আর সেই জন্যই রাধিকা ঠিক করেছে সে এই বিয়ে ভাঙবে। অপরদিকে কমলিনীর সকল দাবি মিথ্যে বলে জানায় অনির্বাণ।

এসবের মাঝেই শোনা যাচ্ছে, রাধিকা-অনির্বাণের ভাত কাপড়-বৌভাত কিছুর শ্যুটিংই এখনও হয়নি। আপাতত বৌভাতের সকালের কিছু শ্যুটিং হয়েছে। অর্থাৎ বেশ বোঝা যাচ্ছে, সিরিয়ালের গল্পে বিরাট টুইস্ট আসতে চলেছে। এবার দেখা যাক, শেষ পর্যন্ত কোন দিকে মোড় নেয় রাধিকা-অনির্বাণের সম্পর্ক।