• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সোনা-রূপা কষ্ট পাক! দীপাকে সত্যি বলতে দিল না লাবণ্য, ‘অনুরাগের ছোঁয়া’ দেখে চটে লাল দর্শকরা

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল (Bengali Serial) ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) এখন রোজ হাইভোল্টেজ ড্রামা চলছে। সূর্য (Surjya)-দীপার (Deepa) ধারাবাহিকে রোজ কিছু না কিছু টুইস্ট আসছে। আর তা দেখে উত্তেজনা চেপে রাখা দায় হয়ে পড়ছে দর্শকদের। সম্প্রতি যেমন সিরিয়ালে লাবণ্যর (Labanya) একটি সিদ্ধান্ত দেখে বেজায় রেগে গিয়েছেন দর্শকরা। দীপাকে সত্যি জানানো থেকে আটকে অনেক দর্শকের কাছে ‘ভিলেন’ হয়ে গিয়েছে সে।

‘অনুরাগের ছোঁয়া’ যারা রোজ দেখেন তাঁরা জানেন, দীর্ঘদিন ধরে একে অপরের থেকে আলাদা থাকে সূর্য-দীপা। মিশকার তৈরি করা এক ভুল বোঝাবুঝির জন্য আজ প্রাণের চেয়েও প্রিয় দীপাকে দু’চোখে দেখতে পারে না সূর্য। তবে এই ঝগড়ায় কিন্তু শুধু সূর্য-দীপাই নয়, সমান কষ্ট পাচ্ছে তাঁদের দুই মেয়ে সোনা (Sona) এবং রূপা (Rupa)।

   

Anurager Chhowa, Anurager Chhowa Sona and Rupa

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখানো হয়েছে, সোনা জানতে পেরেছে সূর্য তার বাবা নয়। সেই জন্য সে এখন নিজের আসল বাবা-মায়ের খোঁজ করছে। যে কারণে সূর্যর সঙ্গে সোনার দূরত্বও বেড়েছে। এই মুহূর্তে ‘ফুলমা’ তথা দীপা ছাড়া আর কাউকে বিশ্বাস করতে পারছে না সে।

এসবের মাঝেই সোনার জন্য সেনগুপ্ত বাড়িতে একটি পুজোয় আয়োজন করা হয়। সেই সময় পুরোহিত মশাই সোনা এবং রূপাকে উদ্দেশ্য করে বলেন, তারা দু’জন যদি নিজেদের মনোস্কামনা একটি চিঠিতে লিখে দেয় তাহলে ভগবান তা পূর্ণ করবেন। একথা শুনে সোনা নিজের চিঠিতে লেখে, সে যেন নিজের আসল বাবা-মাকে খুঁজে পায়।

Anurager Chhowa, Anurager Chhowa Labanya

নাতনির লেখা সেই চিঠি সবার সামনে পড়ে শোনায় লাবণ্য। সূর্য এরপর সোনাকে বোঝানোর চেষ্টা করে সে-ই সোনার আসল বাবা। কিন্তু সোনা সেকথা না মেনে কাঁদতে কাঁদতে ওপরে চলে যায়। ‘হিংসুকুটি’ কাঁদছে দেখে রূপাও দৌড়ে দৌড়ে ওপর চলে যায়।

অপরদিকে দুই মেয়ের কষ্ট দেখে দীপা সিদ্ধান্ত নেয় সে সূর্যকে সব সত্যি জানিয়ে দেবে। শাশুড়িকে গিয়ে একথা বলে সে। কিন্তু লাবণ্য দীপাকে সত্যি বলা থেকে আটকে দেয়। দীপা কারণ জিজ্ঞেস করায় লাবণ্য বলে, সূর্য তাকে বিন্দুমাত্র বিশ্বাস করে না। তাই দীপা সত্যি কথা বললেও সেটা কেউ মানবে না। সব সত্যি জেনেও লাবণ্য চুপ করে রয়েছে দেখে আগেই চটে গিয়েছিল দর্শকরা। কিন্তু এবার দীপাকেও সত্যি বলা থেকে আটকানোয় সেই রাগ আরও বেড়ে গিয়েছে। লাবণ্য কেন সত্যিটা সামনে আনছে না? এই মুহূর্তে সব দর্শকই এই একটি প্রশ্ন করছেন।