• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বুড়ি বয়সে পাঁচ নম্বর বিয়ে করছে গুড্ডি! অঙ্কুশের সঙ্গে বিয়ের দৃশ্য দেখে ট্রোলিং শুরু নেটপাড়ায়

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল (Bengali Serial) হল স্টার জলসার (Star Jalsha) ‘গুড্ডি’ (Guddi)। ধারাবাহিকটি টিআরপি তালিকায় কোনোদিন কামাল না দেখাতে পারলেও বরাবর চর্চার কেন্দ্রে থেকেছে। পরকীয়া-বহুবিবাহের (Marriage) ট্র্যাক দেখিয়ে ‘পরকীয়ার হাড্ডি’ নামও আদায় করে নিয়েছিল এই ধারাবাহিক। এবার ফের এই সিরিয়ালের ট্র্যাক নিয়ে খিল্লি শুরু হয়েছে নেটপাড়ায়।

‘গুড্ডি’ ধারাবাহিকের শুরু থেকেই গুড্ডি-অনুজ এবং শিরিনের ত্রিকোণ প্রেমের কাহিনী দেখানো হয়। প্রথমে একবার মন্দিরে গিয়ে গুড্ডি এবং অনুজের বিয়ে হয়। এরপর বাড়িতে জানাজানি হয়ে যাওয়ার পরেও শিরিন অনুজকে বিয়ে করে না, বরং গুড্ডির সঙ্গে অনুজের বিয়ে দেয়। কিন্তু এরপর আস্তে আস্তে ভিলেন হয়ে ওঠে শিরিন। এরপর একপ্রকার জোর করেই অনুজকে বিয়ে করে সে। এরপরেই শুরু হয় পরকীয়ার ট্র্যাক।

   

Guddi, Anuj and Guddi, Publu and Reshmi

গুড্ডির জীবনে এরপর এন্ট্রি নেয় নতুন নায়ক যুধাজিৎ। এরপর যুধাজিতের সঙ্গে গুড্ডির বিয়ে ঠিক হয়। তবে সেই সময় অনুজের অ্যাক্সিডেন্ট হয়, তাই বিয়ে ছেড়ে ‘স্যারজি’র কাছে ছুটে যায় গুড্ডি। এরপর অবশ্য অনুজ সুস্থ হয়ে গেলে গুড্ডি এবং যুধাজিতের আবার বিয়ে দেওয়া হয়। এই ট্র্যাকের পরেই লম্বা লিপ নেয় ধারাবাহিকের গল্প।

সিরিয়ালে দেখানো হয়, অনুজকে ভুলে যুধাজিতের সঙ্গে সুখে সংসার করছে গুড্ডি। যদিও অনুজের মৃত্যুর সঙ্গেই সেই সম্পর্ক ভেঙে যায়। এরপর সিরিয়ালের গল্প এগিয়ে যায়। বড় হয়ে যায় অনুজের ছেলে পুবলু এবং গুড্ডির দত্তক মেয়ে রেশমি। কিছুদিন চলতে না চলতেই আবার নতুন মোড় নেয় সিরিয়ালের ট্র্যাক।

Guddi actor Anuj brutally trolled on social media anm

গুড্ডির জীবনে এন্ট্রি নেয় অনুজের মতো দেখতে এক ব্যক্তি। পরে যদিও জানা যায়, সেই ব্যক্তির নাম অঙ্কুশ ভাটিয়া (Ankush Bhatia)। বুড়ো বয়সে অনুজের মতো একজনকে পেয়ে ফের তাঁর প্রেমে পড়ে গুড্ডি। সিরিয়ালে এবার, গুড্ডি এবং অঙ্কুশের বিয়ের ট্র্যাক শুরু হতে চলেছে।

ইতিমধ্যেই গুড্ডি এবং অঙ্কুশের গায়ে হলুদ কিছুটা দেখে ফেলেছেন দর্শকরা। সেই দৃশ্যের ছবি, ভিডিও শেয়ার করা মাত্রই তা ঝড় তুলেছে নেটপাড়ায়। কেউ ‘বুড়ো’ বয়সে বিয়ে করার জন্য গুড্ডিকে নিয়ে হাসাহাসি করছেন। কেউ আবার বলছেন, ‘এবার বিয়েতে হাফ সেঞ্চুরি করেই ছাড়বে গুড্ডি’।