• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

২ মিনিট মুখ দেখিয়েই কোটি টাকা! বলিউডের সবচেয়ে দামি ৫ ক্যামিও রোলের দাম শুনলে মাথা ঘুরে যাবে

Highest Paid Cameo rolls of Bollywood: বলিউড (Bollywood), সাউথ সহ ভারতীয় সিনেমার (Movie) ইতিহাসে এমন অনেক ছবি রয়েছে যেগুলি ক্যামিও রোলের (Cameo Role) জন্য দর্শকমহলে জনপ্রিয়তা পেয়েছে। শাহরুখ খান, সলমন খান থেকে শুরু করে রাম চরণ, চিরঞ্জীবী- একাধিক জনপ্রিয় তারকাকে ক্যামিও রোলে দেখেছেন দর্শকরা। অনেকসময়ই দেখা যায়, কয়েক মিনিট মুখ দেখিয়ে সম্পূর্ণ লাইমলাইট ছিনিয়ে নেন এই তারকারা। পাশাপাশি নেন আকাশছোঁয়া পারিশ্রমিকও। আজকের প্রতিবেদনে বলিউডের এমন ৫ তারকার নাম তুলে ধরা হল যারা ক্যামিও রোলের জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক (Fees) নিয়েছেন।

হুমা কুরেশি (Huma Qureshi): আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ ছবিতে ‘দিলরুবা’ হিসেবে হুমার পারফরম্যান্স এখনও দর্শকদের মনে আছে। মাত্র কয়েক মিনিট অভিনয় করেই হুমা মোটা টাকা পারিশ্রমিক নিয়েছিলেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’তে ক্যামিওর জন্য ৩ কোটি টাকা নিয়েছিলেন অভিনেত্রী।

   

Huma Qureshi, Bollywood actors who charged crores for cameo roles in movie

সিলভেস্টার স্ট্যালন (Sylvester Stallone): অক্ষয় কুমার, করিনা কাপুর খান অভিনীত ‘কমবখত ইশক’ ছবিতে একাধিক জনপ্রিয় তারকাকে দেখা গিয়েছিল। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমায় ক্যামিও রোলে দেখা গিয়েছিল সিলভেস্টার স্ট্যালনকে। শোনা যায়, এই ছবির জন্য প্রায় ৩.৪ কোটি টাকা নিয়েছিলেন এই হলিউড তারকা।

Sylvester Stallone, Bollywood actors who charged crores for cameo roles in movie

আলিয়া ভাট (Alia Bhatt): ব্লকবাস্টার ‘আরআরআর’ ছবিতে ক্যামিও রোলে দেখা গিয়েছিল বলি সুন্দরী আলিয়া ভাটকে। এই ছবিতে রাম চরণের প্রেমিকা সীতার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। মাত্র ১৫ মিনিট অভিনয় করে এই ছবির জন্য ৯ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন আলিয়া।

আরও পড়ুনঃ ৩ বিয়ের পরেও মেলেনি সংসার সুখ! ছেলেকে লিভ ইনে থাকতে দেবেন? জবাবে চমকে দিলেন শ্রাবন্তী

Alia Bhatt, Bollywood actors who charged crores for cameo roles in movie

অক্ষয় কুমার (Akshay Kumar): ‘আতরঙ্গী রে’র ট্রেলার দেখে অনেকেই ভেবেছিলেন, এই ছবিতে হয়তো অক্ষয়, সারা আলি খান এবং ধনুষের ত্রিকোণ প্রেমের কাহিনী দেখানো হবে। তবে বাস্তবে এই ছবিতে ক্যামিও রোলে দেখা গিয়েছিল আক্কিকে। আর সেই ক্যামিও রোলের জন্যই ২৭ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন তিনি।

আরও পড়ুনঃ এই জন্যই বলিউডের বাদশা! রিলিজের আগেই হিট শাহরুখ খানের ‘ডানকি’, ঘরে তুলল এত কোটি

Akshay Kumar, Bollywood actors who charged crores for cameo roles in movie

অজয় দেবগণ (Ajay Devgn): সাম্প্রতিক অতীতে বেশ কয়েকটি জনপ্রিয় ছবিতে ক্যামিও রোলে দেখা গিয়েছে বলিউড সুপারস্টার অজয় দেবগণকে। ‘আরআরআর’, ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ ছবিতে কয়েক মিনিটের রোলে অভিনয় করেছিলেন তিনি।

Ajay Devgn, Bollywood actors who charged crores for cameo roles in movie

এই দুই ছবিতেই অজয়ের তুখোড় অভিনয় নজর কেড়েছিল দর্শকদের। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র জন্য ১১ কোটি টাকা এবং ‘আরআরআর’র জন্য প্রায় ৩৫ কোটি টাকা নিয়েছিলেন তিনি।