• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ঠিক এভাবেই দেখতে চেয়েছিলাম! এক্কাদোক্কার ‘অনাধিকা’ জুটিকে দেখে চোখ জুড়োল দর্শকদের

Ekka Dokka Anirban Radhika got married: স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রচারিত চর্চিত বাংলা সিরিয়ালগুলির (Bengali Serial) মধ্যে অন্যতম হল জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলীর লেখা ‘এক্কাদোক্কা’ (Ekka Dokka)। বর্তমানে এই ধারাবাহিকের নায়ক নায়িকা রাধিকা এবং অনির্বাণকে (Radhika-Anirban) তো একেবারে চোখে হারাচ্ছেন দর্শক। কারণ এই ‘অনাধিকা’ (Anadhika) জুটির মধ্যে দিয়েই দর্শক আরও একবার ফিরে পেয়েছেন অভিনেতার প্রতীক সেন এবং অভিনেত্রী সোনামণি সাহাকে (Pratik Sen-Sonamoni Saha)

আশা করি দর্শকমহলে এই জুটির ক্রেজ নিয়ে আলাদা করে আর কিছু বলার প্রয়োজন নেই। ‘মোহর’ সিরিয়াল থেকেই তাঁদের জুটিটা একেবারে মনে গেঁথে রয়েছে দর্শকদের। যদিও এক্কা দোক্কা সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন প্রথমদিকে এই সিরিয়ালে রাধিকার নায়ক ছিল পোখরাজ অভিনেতা সপ্তর্ষি মৌলিক। তবে পরবর্তীতে অনির্বাণ গুহ এন্ট্রি নেওয়ার সাথে সাথেই মোড় ঘুরে যায় সিরিয়ালের।

   

Radhika Anirban Romance in Ekka Dokka new promo on air

দর্শকদের দাবি মেনেই লেখিকার কলমের এক আঁচড়ে রাধিকার সাথে পোখরাজের ডিভোর্স থেকে শুরু করে পোখরাজের সাথে অন্য নায়িকা রঞ্জাবতীর বিয়ে, কিম্বা রাধিকা-অনির্বাণের মধ্যে তৈরী হওয়া নতুন সম্পর্কের সমীকরণ সবটাই ঘটে যায় খুবই নাটকীয়ভাবে। আর সমস্ত ঝড় ঝাপ্টা পেরিয়ে এবার পালা রাধিকা অনির্বাণের বিয়ের।

যারা নিয়মিত সিরিয়ালটি দেখছেন তারা জানেন বর্তমানে অনির্বাণের বিয়ের পর্ব চলছে। যদিও রাধিকা বাদে আর সবাই জানে আসলে কমলিনী নয় রাধিকার সাথেই বিয়ের পরিকল্পনা করেছে অনির্বাণ। রাধিকাকে রাগানোর জন্যই বিশেষ করে তার মনের কথা শোনার জন্যই এমনটা করছে সে।

আরও পড়ুনঃ বেঁচে রয়েছে স্বয়ম্ভু! জ্যাসের হাতে ধোলাই খেয়েই ভয়ে কাঁপছে উৎসব, ফাঁস ‘জগদ্ধাত্রী’র আগাম পর্ব

Radhika Anirban Romance in Ekka Dokka new promo on air

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে রাধিকা অনির্বাণের গায়ে হলুদের একটি নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে গায়ে হলুদের আসরে রয়েছে খুশির আমেজ। আর সেখানেই হবু বউ রাধিকাকে কোলে তুলে নিয়ে হাজির হয় অনির্বাণ। কিন্তু সেখানে কি হচ্ছে রাধিকা কিছু বুঝতে পারে না। তখন রাধিকাকে জানানো হয় তাঁর বিয়ে হচ্ছে।

আরও পড়ুনঃ ইংরেজি বললেও আসলে মাধ্যমিক ফেল! টলিপাড়ার এই ৬ নায়িকার শিক্ষাগত যোগ্যতা চমকে দেবে

একথা শুনে রাধিকা বলে সে যদি বিয়েটা করতে রাজি না হয় তাহলে? তখন অনির্বাণও রসিকতা করে বলে ‘তোমার ঘাড় করবে।’কিন্তু তাদের বিয়েটা কি সত্যিই ভালো ভাবে হবে? নাকি সেখানে সমাজ বাঁধা হয়ে দাঁড়াবে সেটাই দেখার। কারণ সোশ্যাল মিডিয়ায় নতুন প্রোমো শেয়ার করে চ্যানেলের তরফে লেখা হয়েছে ‘ভালোবাসায় ভরা নতুন জীবনে রাধিকা ও অনির্বাণ। কিন্তু কী অপেক্ষা করছে তাদের জন্য?’ তবে এই  প্রোমোতে ‘অনধিকা’ জুটির মিষ্টি মুহূর্ত  দেখেই চোখ জুড়িয়ে গিয়েছে দর্শকদের।