• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সোহাগ জলের পর লাল বাতি জ্বললো আরও এক জনপ্রিয় সিরিয়ালে! মাথায় হাত দর্শকদের

দর্শকদের মনোরঞ্জন করতে আজকের দিনে বাংলা সিরিয়ালের (Bengali Serial) জুড়ি মেলা ভার। তবে দিনের শেষে সিরিয়াল মানেই  কিন্তু ব্যবসা। আর এক্ষেত্রে বরাবরই শেষ কথা বলে টিআরপি (TRP)। তাই টিআরপির অভাবে অল্প দিনেই সিরিয়াল বন্ধ হয়ে যাওয়াটাই এখনকার নতুন ট্রেন্ড। আর এই ট্রেন্ডে গা ভাসিয়েই এখন টেলিভিশনের পর্দায় যেমন বন্ধ হচ্ছে একের পর এক জনপ্রিয় সিরিয়াল তেমনি আসছে এক ঝাঁক নতুন সিরিয়াল (New Serial)।

যার ফলে অনেক সময় কোপ পড়ছে চলতি সিরিয়াল গুলির সম্প্রচারের সময়েও। সদ্য জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘কার কাছে কি মনের কথা’। যার ফলে একদিকে যেমন বিদায় নিয়েছে এই চ্যানেলের অন্যতম চর্চিত সিরিয়াল ‘সোহাগ জল’ তেমনই বদলে গিয়েছে এই চ্যানেলের ‘লেডি রঞ্জিত মল্লিক’ অর্থাৎ  মিতুলের খেলনা বাড়ির সম্প্রচারের সময়।

   

Sohag Jol Jui, Sweta Bhattacharya, Sweta Bhattacharya Sohag Jol

এরইমধ্যে টেলি পাড়া সূত্রে খবর বর্তমানে জি বাংলার খেলনা বাড়ি, মুকুট এবং ইচ্ছে পুতুলের মত সিরিয়াল গুলি খুব একটা ভালো টিআরপি দিতে পারছে না। তাই সোহাগ জলের পর এবার কোপ পড়তে চলেছে এই চ্যানেলের আরো একটি জনপ্রিয় সিরিয়ালের ওপর। আর সেটি হল টেলি অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়ার সিরিয়াল ‘মুকুট’ (Mukut)।

শুরু থেকেই এই সিরিয়ালটি টিআরপি তালিকায় সেভাবে ছাপ ফেলতে পারিনি। শুরুর আগে অনেক আশা  জাগালেও টেলিভিশনের পর্দায় শ্রাবণী ভূঁইয়া এবং অভিনেতা অর্ঘ্য মিত্রের জুটি সেভাবে ছাপ ফেলতে পারেনি দর্শকমহলে। আর লাগাতার টি আর পির অভাবে সিরিয়ালটি একেবারে ডুবতে বসেছে।

Mukut Air off rumour Shrabani Bhunia

তাই এবারবাধ্য হয়েই সিরিয়ালটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। তাই এই সিরিয়ালটিকেও এবার পাকাপাকি ভাবেই বন্ধ করে দেওয়া হবে। যার ফলে মাত্র তিন মাসেই এবার শেষের মুখে আরো একটি সিরিয়াল। ইতিপূর্বে এই একই অবস্থা হয়েছিল স্টার জলসার ‘বৌমা একঘর’, ‘খুকুমণি হোম ডেলিভারি’ এবং ‘বালিঝড়’-এর  মতো সিরিয়ালগুলির।

আর এবার সেই তালিকায় নাম লিখিয়ে মাত্র ৩ মাসেই শেষ হতে ] চলেছে জি বাংলার মুকুট। এখনও অন্তিম সম্প্রচারের তারিখ জানা না গেলেও শোনা যাচ্ছে চলতি মাসেই অর্থাৎ জুলাই মাসেই শেষ হবে সিরিয়ালটির অন্তিম পর্বের শুটিং।