• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

হয়েই গেল রাধিকা-অনির্বাণের গায়ে হলুদ! সোনাতিক জুটির রোম্যান্স দেখে চোখ জুড়োল দর্শকদের

বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতে বরাবরই অত্যন্ত চর্চিত একটি সিরিয়াল জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলীর লেখা স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘এক্কাদোক্কা’। ধারাবাহিকের বর্তমান নায়ক নায়িকা রাধিকা এবং অনির্বাণের (Radhika-Anirban) চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতার প্রতীক সেন এবং অভিনেত্রী সোনামণি সাহা (Pratik Sen-Sonamoni Saha)। ‘মোহর’ সিরিয়াল থেকেই তাদের জুটিটা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শক মহলে।

যদিও প্রথমদিকে এই সিরিয়ালে রাধিকার নায়ক ছিল পোখরাজ অভিনেতা সপ্তর্ষি মৌলিক। তবে পরবর্তীতে অনির্বাণ গুহ এন্ট্রি নেওয়ার সাথে সাথেই মোড় ঘুরে যায় সিরিয়ালের। আচমকা রাধিকার সাথে পোখরাজের ডিভোর্স থেকে শুরু করে পোখরাজের সাথে অন্য নায়িকা রঞ্জাবতীর বিয়ে, কিম্বা রাধিকা-অনির্বাণের মধ্যে তৈরী হওয়া নতুন সম্পর্কের সমীকরণ সবটাই ঘটেছে লেখিকার কলমের এক আঁচড়ে।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,এক্কা দোক্কা,Ekka Dokka,রাধিকা,Radhika,অনির্বাণ,Anirban,প্রতীক সেন,Pratik Sen,সোনামনি সাহা,Sonamoni Saha,ননতুন চমক,New Twist,গায়ে হলুদ,Gaye Halud

আসলে ধারাবাহিকে প্রতীক সেনের এন্ট্রি নেওয়ার পর থেকেই দর্শকদের একটা বড় অংশ দাবি জানিয়েছিলেন তার সাথেই মিল দেখানো হোক রাধিকার। তাই দর্শকদের দাবি মেনে পরবর্তীতে দেখানো হয় জীবনের নানা ঝড়-ঝাপটায় রাধিকা অনির্বাণ সারাক্ষণ একে অপরের পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছে। আর সিরিয়ালটি যারা নিয়মিত দেখছেন তারা জানেন বর্তমানে ধারাবাহিকে অনির্বাণের বিয়ের পর্ব চলছে।

যদিও রাধিকা বাদে আর সবাই জানে আসলে কমলিনী নয় রাধিকার সাথেই বিয়ের পরিকল্পনা করেছে অনির্বাণ। রাধিকাকে রাগানোর জন্যই বিশেষ করে তার মনের কথা শোনার জন্যই এমনটা করছে সে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ার চ্যানেল কর্তৃপক্ষের তরফে শেয়ার করা হয়েছে অনির্বাণ গুহর গায়ে হলুদের একটি ভিডিও।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,এক্কা দোক্কা,Ekka Dokka,রাধিকা,Radhika,অনির্বাণ,Anirban,প্রতীক সেন,Pratik Sen,সোনামনি সাহা,Sonamoni Saha,ননতুন চমক,New Twist,গায়ে হলুদ,Gaye Halud

সেখানে দেখা যাচ্ছে সবাই যখন নাচ গান করছে তখন সেখানে দাঁড়িয়ে রাগে অভিমানেচোখের জল ফেলছে  রাধিকা।  আর সবটাই দূর থেকে লুকিয়ে লুকিয়ে দেখেছে অনির্বাণ। এরপর সে নিজে গিয়ে গায়ে হলুদের বাটি থেকে হলুদ নিয়ে লাগিয়ে দেয় রাধিকার মুখে।

এসব দেখে রাধিকাও ধরা গলায় বলে ওঠে, ‘এটা কি হলো? আমাকে না হয় কমলিনীর হলুদ মাখানোর কথা। তখন জবাবে অনির্বান বলে ওঠে ‘একদম সঠিক জায়গায় মাখিয়েছি,সঠিক মানুষকে। এতটুকুও ভুল করিনি।’  এদিকে অনির্বাণ জুটির এই মিষ্টি মুহূর্ত দেখে দারুন খুশি হয়েছেন দর্শকরা। বহুদিন পর সোনাতিক জুটির এই খুনসুটি দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সকল অনুরাগীরাও।