• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘খড়িকে মিস করি না’! সোলাঙ্কির মন্তব্যে জুটল ‘অহংকারী’ তকমা, জবাবে ধুয়ে দিলেন অনুরাগীরা

Solanki Roy says she doesn’t miss Khori Gantchora: বাংলা বিনোদন জগতের জনপ্রিয় অভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Roy)। যদিও ছোট পর্দার দর্শকদের কাছে আজও তিনি খড়ি (Khori) নামেই বেশি পরিচিত। গত এপ্রিল মাসেই চুক্তি শেষ হয়ে যাওয়ায় জল্পনাকে সত্যি করেই স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘গাঁটছড়া’ (Gantchora) ছেড়ে বেরিয়ে এসেছিলেন প্রধান নায়িকা খড়ি অভিনেত্রী সোলাঙ্কি রায়।

সেই থেকেই তাঁকে নিয়ে চর্চার শেষ নেই সোশ্যাল মিডিয়ায়। মনের দুঃখে সিরিয়ালটাই দেখা বন্ধ করে দিয়েছিলেন দর্শকদের একটা বড় অংশ। তবে খড়ি না থাকলেও সিরিয়াল বন্ধ হওয়ার কোন সম্ভাবনাই নেই। পরিবর্তে টিআরপি তলানিতে ঠেকলেও স্লট পরিবর্তন করে নিত্য নতুন টুইস্ট নিয়ে নতুন সময়ে  রমরমিয়ে চলছে এই সিরিয়াল।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,গাঁটছড়া,Gantchora,খড়ি,Khori,ঋদ্ধি,Ridhi,সোলাঙ্কি রায়,Solanki Roy,অহংকার,Ego,ক্ষোভ,Anger,নেটিজেন,Netizen,ভক্ত,Fans,সমর্থন,Support

খড়ির শূন্যস্থান পূরণ হওয়ার নয় ঠিকই কিন্তু গল্পে নতুন মোচড় আনতে এবার প্রধান নায়ক ঋদ্ধিমান সিংহরায়ের জীবনে নতুন নায়িকা রুক্মিণী হয়ে এন্ট্রি নিয়েছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। এরই মাঝে অন্যদিকে সোলাঙ্কি বর্তমানে ব্যস্ত রয়েছেন তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শহরের উষ্ণতম দিনে’র প্রচারের কাজে।

এরই মাঝে সিনেমার একটি প্রমোশনাল ইভেন্টে গিয়ে খড়িকে নিয়ে এক বেফাঁস মন্তব্য করে গাঁটছড়া ভক্তদের  ক্ষোভের মুখে পড়লেন সোলাঙ্কি। এদিন অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়েছিল তিনি খড়িকে কতটা মিস করেন? জবাবে এদিন সোলাঙ্কি সাফ বলে দেন ‘আমি খড়িকে মিস করি না।  কারণ ছেড়ে আসাটা সম্পূর্ণরূপে আমার সিদ্ধান্ত ছিল। তবে হ্যাঁ খড়ি একজন শিল্পী। সেটা আমাকে টেনেছিল। তার জন্যই ওই চরিত্রটা করতে রাজি হয়েছিলাম’।

Gaatchora Khori actress Solanki Roy went for Vacation shared Photos

পর্দার খড়ির এমন মন্তব্য একেবারেই আশা করেননি দর্শকদের একটা বড় অংশ। কারণ যে অভিনেত্রীর  জন্য দর্শকরা সিরিয়ালটাই দেখা ছেড়ে দিয়েছেন তাঁর মুখে এমন কথা শুনে স্বাভাবিকভাবেই তাকে অহংকারী মনে করছেন অনেকে। যদিও অভিনেত্রীর ভক্তরা ঠিকই বুঝেছেন তাদের প্রিয় অভিনেত্রীকে। তাই তারা দাবি করেছেন তাদের প্রিয় অভিনেত্রীর মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

এদিন  সোলাঙ্কির সমর্থনে তারই বলা অন্য একটি সাক্ষাৎকারের ভিডিও তুলে এনে এক অনুরাগী লিখেছেন ‘সোলাঙ্কিদি গাঁটছড়াকে মিস করে না ঠিকই, কিন্তু তার সহ-অভিনেতাদের ঠিক মিস করে। এবং তাদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রয়েছে। যদি দি অহংকারিই হতো, তাহলে গাঁটছড়া ছাড়ার সাথে সাথে সিরিয়ালের সাথে সম্পর্কিত সবকিছুর সাথেই পাঠ চুকিয়ে নিতো। গাঁটছড়া দি মিস করে না। এই ছোট্ট ইস্যুটাকে এত বড়ো করে ফাটিয়ে বেড়ানোটা বন্ধ হোক এবার’।