• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

নায়িকা হয়েও নেই অহংকার! বয়য়স্কদের মুখে অন্ন তুলে দিয়েই জন্মদিন পালন ইধিকার

বাংলা বিনোদন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ইধিকা পাল (Idhika Paul)। ছোটপর্দায় ইধিকার  অভিনয়ের হাতেখড়ি হয়েছিল ‘কপালকুণ্ডলা’ সিরিয়ালের হাত ধরে। নিজের কেরিয়ারে যে’কটি সিরিয়ালে  ইধিকা অভিনয় করেছেন তার প্রত্যেকটিতেই নিজের সুনিপুণ অভিনয় দক্ষতায় মন জয় করে নিয়েছেন দর্শকদের।

তাই বাংলা সিরিয়াল প্রেমীদের কারও কাছে তিনি রিমলি তো কারো কাছে রঞ্জা নামে পরিচিত। বিভিন্ন শেডের
চরিত্রে বরাবরই নিজের নিখুঁত অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন ইধিকা। আর এখন বাংলা সিরিয়ালের এই জনপ্রিয় নায়িকা বাংলাদেশের প্রিয়তমা। ঈদের দিনেই মুক্তি পেয়েছে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের নতুন সিনেমা ‘প্রিয়তমা’।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,ইধিকা পাল,Idhika Paul,জন্মদিন পালন,Birthday Celebration,প্রিয়তমা,Priyatama,ভাইরাল ভিডিও,Viral Video,সোশ্যাল মিডিয়া,Social Media

এই সিনেমার প্রধান নায়িকা হয়েছেন ইধিকা। আর সবথেকে মজার বিষয় হল ছবি মুক্তির পরের দিনেই অর্থাৎ রবিবার ২ জুলাই নায়িকার ২৫ তম জন্মদিন। এমনিতে সুন্দরী এই নায়িকা নিজের অভিনয় গুণে আগেই মন জিতেছিলেন দর্শকদের। তবে অভিনয় ছাড়াও নিজের বিশেষ গুণেই আরও একবার নতুন করে দর্শকদের মন জিতে নিয়েছেন বার্থডে গার্ল।

তবে নায়িকাদের জন্মদিন মানেই বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায় জাঁকজমক করে সেলিব্রেশন হই-হুল্লোড় আর পার্টি। কিন্তু অন্যদের থেকে একেবারে  আলাদা ইধিকা এবার নিজের জন্মদিন পালন করলেন একেবারে অন্যরকম ভাবে। এদিন সোশ্যাল মিডিয়ায় নিজেরজন্মদিন পালনের একটি ভিডিও শেয়ার করেছেন ইধিকা।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

সেখানে দেখা যাচ্ছে সকলকে সাদরে অভ্যর্থনা জানানোর পাশাপাশি কখনও সবাইকে নিজের হাতে বেড়ে  খাওয়াচ্ছেন আবার কখনও  তাদের দুহাত ভরা আশীর্বাদ তুলে নিচ্ছেন মাথায়। জন্মদিনে ইধিকার এমন একটি   সেবামূলক কাজ দেখে প্রশংসায় ভড়িয়েছেন অনুরাগীরা।

তাই ভিডিওটির কমেন্ট সেকশনে জন্মদিনের শুভেচ্ছা বার্তার পাশাপাশি উপচে পড়েছে প্রশংসার বন্যা। বাংলাদেশের প্রিয়তমা অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন ওপার বাংলার মানুষরাও। অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেনতাঁর ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবরাও।