• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

শুরু থেকেই সবার প্রিয়, ‘সন্ধ্যাতারা’র তারকাদের চেনেন? রইল নাম সহ আসল পরিচয়

Sandhyatara Serial Cast Real Names: টেলিভিশনের পর্দায় এখন হরেকরকম নতুন সিরিয়ালের (New Serial) মেলা। সম্প্রতি তেমনই স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হয়েছে একেবারে ব্র্যান্ড নিউ বাংলা সিরিয়ালের (Bengali Serial) ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। এই ধারাবাহিকের হাত ধরেই আরও একেবার টেলিভিশনের পর্দায় কামব্যাক করছেন জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরা (Annwesha Hazra)। নতুন এই সিরিয়ালে প্রধান নায়িকা সন্ধ্যা ছাড়াও নজর কাড়ছেন বিজয়া মাঠান থেকে মন্টু কিংবা তারা অথবা সৌরানীলের নোট চরিত্ররা। আজকের প্রতিবেদনে থাকল এই সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের আসল পরিচয়।

সন্ধ্যা (Sandhya): নতুন এই ধারাবাহিকে প্রধান নায়িকা সন্ধ্যার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টেলি অভিনেত্রী অন্বেষা হাজরাকে। জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়াল শেষ হওয়ার পর এটাই অন্বেষার কামব্যাক সিরিয়াল। এই অভিনেত্রীর বর্তমান বয়স ২৭ বছর।

   

 

বাংলা সিরিয়াল,Bengali Serial,নতুন সিরিয়াল,New Seria,স্টার জলসা,Star Jalsha,সন্ধ্যাতারা,Sandhyatara,আকাশনীল,Akashneel,বিজয়া মাঠান,Bijoya Mathan,আসল পরিচয়,Real Identity

তারা (Tara): সন্ধ্যাতারা সিরিয়ালে তারার চরিত্রে অভিনয় করছেন মনফাগুন খ্যাত জনপ্রিয় অভিনেত্রী অমৃতা দেবনাথ। বতমানে এই মিষ্টি অভিনেত্রীর বয়স ২৩ বছর।

আকাশনীল (Akashneel):  দুই নায়িকা কেন্দ্রিক এই ধারাবাহিকে প্রধান নায়ক আকাশনীলের চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেতা সৌরজিৎ ব্যানার্জী। ছোটপর্দার নতুন এই হিরোর বর্তমান বয়স ২৮ বছর।

Sandhyatara Hero, Sandhyatara, Saurojit Banerjee

বিজয়া মাঠান (Bijoya Mathan): সন্ধ্যাতারা সিরিয়ালটির নিয়মিত দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি চরিত্র হলেন বিজয়া মাঠান। নায়ক আকাশ নীলের মা তথা গ্রামের প্রধান তিনি। ধারাবাহিকে এই চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী ঝুলন ভট্টাচার্য। বর্তমানে এই অভিনেত্রীর বয়স ৪৮ বছর।

Positive mother in law's of bengali serial

সন্ধ্যাতারার মা (Sandhyatara’s  Mother): সন্ধ্যাতারার মায়ের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী মৌমিতা চক্রবর্তী। বর্তমানে এই অভিনেত্রীর বয়স ৪৩ বছর।

আকাশনীলের বাবা (Akashneel’s Father) : স্টার জলসার নতুন সিরিয়াল সন্ধ্যাতারায় আকাশনীলের বাবার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা সুরজিৎ ব্যানার্জী। বর্তমানে এই অভিনেতার বয়স ৫২ বছর।

মন্টু (Montu): সন্ধ্যাতারা সিরিয়ালে নায়ক আকাশনীলের কাকা মন্টুর চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা চন্দ্রনিভ মুখোপাধ্যায়। বতমানে এই অভিনেতার বয়স ৩৭ বছর।

বাংলা সিরিয়াল,Bengali Serial,নতুন সিরিয়াল,New Seria,স্টার জলসা,Star Jalsha,সন্ধ্যাতারা,Sandhyatara,আকাশনীল,Akashneel,বিজয়া মাঠান,Bijoya Mathan,আসল পরিচয়,Real Identity

রিন্টু (Rintu): সন্ধ্যাতারা সিরিয়ালে আকাশনীলের মেজোকাকা রিন্টুর চরিত্রে অভিনয় করছেন ‘মিঠাই’ খ্যাত রাজীব অভিনেতা সৌরভ চট্টোপাধ্যায়। বর্তমানে এই অভিনেতার বয়স ৩৬ বছর।