• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

আবারও সূর্য-দীপাকে এক করার চেষ্টা ছোট্ট সোনা-রুপার! টিভির আগে ফাঁস আজকের পর্ব

Anurager Chowa Today Episode: নায়ক নায়িকা সূর্য-দীপার (Surjo-Deepa) মিল না হলেও এখন স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) সিরিয়ালের দর্শকদের চিন্তার একমাত্র কারণ হয়ে দাঁড়িয়েছে ফুলের মতো নিষ্পাপ দুই শিশু সোনা-রুপা (Sona-Rupa)। তাদের মনের কষ্ট আর চোখে দেখতে পারছেন না দর্শক। বিশেষ করে বিগত কয়েকদিন ধরে যেভাবে বাচ্চা মেয়ে দুটোর ওপর দিয়ে ঝড়ঝাপটা বয়ে যাচ্ছে তা দেখে সমানে চোখে জল ফেলছেন সকলেই।

ধারাবাহিকে প্রত্যেকদিন সোনার চরিত্রে অভিনেত্রী মিশিতা রায়চৌধুরী এবং   রুপার চরিত্রের সৃষ্টি মজুমদারের অভিনয় দেখে প্রাণ ভরে যাচ্ছে দর্শকদের। বিশেষ করে হিংসুকুটি সোনার আদো আদো কথায়  সোনার ছুঁড়ে দেওয়া প্রশ্ন গুলো যেন একেবারে বুকে এসে বিঁধেছে দর্শকদের। গত পর্বে দেখা গিয়েছে সোনা সবার কাছে প্রশ্ন রেখেছিল ‘আমি কি অনাথ? সবাই তো মায়ের পেট থেকেই হয়। আমার মা কোথায়?’

   

Anurager Chhowa serial Deepa will protest against surjo upcoming episode reveal

কোনো উত্তর না পেয়ে দিদিভাই লাবণ্যর কাছে তাঁর প্রশ্ন ‘আমি তো তখন বেবি ছিলাম। তাও ওরা আমায় ফেলে চলে গেল কেন?’ বোনের এই কষ্ট চোখের সামনে দেখতে পারছে না ছোট্ট রুপাও। তাই সে প্রচন্ড রাগে জানিয়ে দিয়েছে, এবার থেকে সে আর কোনদিন ডাক্তারবাবু অর্থাৎ বাবার সাহায্য নেবে না। যতদিন না পর্যন্ত সূর্য  নিজে থেকে তাদেরকে মেনে নেবে ততদিন পর্যন্ত তার থেকে সে একটাও হেল্প নেবে না।

এতটুকু বয়সে সোনার এই আত্মসম্মান মুগ্ধ করেছে তার স্কুলের প্রিন্সিপাল ম্যামকেও। তাই তিনি সোনার কথা শুনে  বাধ্য হয়েই ফিরিয়ে দিয়েছে ডক্টর সূর্য সেনগুপ্তর দেওয়া সমস্ত টাকা। অন্যদিকে নিজের পড়াশোনার খরচ জোগাড় করার জন্যই মায়ের তৈরি করা ফুল নিয়ে রাস্তায় বিক্রি করতে বেরিয়েছিল রুপা।

Anurager Chhowa serial Deepa will protest against surjo upcoming episode reveal

যদিও সেখানে গিয়ে ছেলে ধরাদের খপ্পড়ে পড়ে গিয়েছিল সে। কিন্তু ঠিক সময়ে মেয়েকে বাঁচিয়ে নিয়ে যায় সূর্য। অন্যদিকে সেনগুপ্ত বাড়িতেও দেখা গিয়েছে মায়ের জন্য কষ্ট পেতে পেতে  অসুস্থ সোনা অজ্ঞান হয়ে পড়ে রয়েছে মাটিতে।

এবার দেখার দুই মেয়ের কথা ভেবে দীপা নিজের অধিকার ছিনিয়ে নিতে আসে কিনা? জানা যাচ্ছে আগামী দিনে অনুরাগের ছোঁয়া কোন দিকে মোড় নেবে তার বেশ কিছুটা হলেও আভাস মিলবে আজকের পর্বে।