• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

একবছর শয্যাশায়ী হয়ে ফেলেছেন চোখের জল! অসুস্থতা কাটিয়ে পর্দায় ফিরছেন ‘ছোট মা’ অঞ্জনা

Anjana Basu shared her Carrier Journey: at টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রির অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অঞ্জনা বসু (Anjana Basu)। বাংলা সিরিয়ালের অত্যন্ত পরিচিত এই অভিনেত্রীকে কখনও কড়া ধাঁচের মা আবার কখনও শ্বাশুড়ির চরিত্রে দেখা যায়। গত এক বছর শারীরিক অসুস্থতার কারণে বিছানায় শুয়ে শুয়েই দিন কেটেছিল এই অভিনেত্রীর। তবে খুব শিগগিরই সমস্ত প্রতিকূলতাকে জয় করেই কাজে ফিরতে চলেছেন অভিনেত্রী।

খুব তাড়াতাড়ি সান বাংলার নতুন সিরিয়াল ‘রুপ সাগরে মনের মানুষ’-এর হাত ধরে কামব্যাক (Comeback) করতে চলেছেন তিনি। অভিনেত্রীকে শেষবার দেখা গিয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’তে। সম্প্রতি শারীরিক অসুস্থতা  থেকে শুরু করে অভিনয় জীবনের স্ট্রাগল সবকিছু নিয়েই টলি টাইমের সাথে খোলামেলা আড্ডায় বসে ছিলেন এই অভিনেত্রী। অভিনেত্রীর কথায় জানা গিয়েছে ইন্ডাস্ট্রিতে তিনি নাকি ২০ বছর পার করে ফেলেছেন।

   

টলিউড,Tollywood,বাংলা সিরিয়াল,Bengali Serial,অঞ্জনা বসু,Anjana Basu,অসুস্থতা,Illness,কামব্যাক,Comeback,রূপসাগরে মনের মানুষ,Rupsagore Moner Manush

এদিনের সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন গত এক বছর ধরে অসুস্থতার কারণে তিনি বিছানায় সারাক্ষণ শুয়ে থাকলেও কখনও নাকি  মনের জোর হারাননি। তবে এটা ঠিক প্রচন্ড ব্যথা যন্ত্রণা যখন তিনি সহ্য করতে পারতেন না, ঠিক তখন না পেরে বিছানায় শুয়েই নিজেই কান্নাকাটি করে নিজেকে শান্ত করে নিতেন। অসম্ভব মনের জোর থাকা সত্ত্বেও সে সময় তাঁর নাকি এমন পরিস্থিতি হয়েছিল যে তিনিও ভাবতে শুরু করেছিলেন হয়তো তিনি আর কোনদিন স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন না।

তবে তিনি শুধু এইটুকু চেয়েছিলেন তিনি যেন বেঁচে থাকেন আর সামনে থেকে নিজের কাছের মানুষ অর্থাৎ স্বামী এবং সন্তানকে চোখে দেখতে পান। কুড়ি বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে দিয়ে তিনি চেয়েছিলেন যদি আর কাজে নাও ফিরতে পারেন তাহলে নিজের সহকর্মীদের টিভির পর্দায় দেখবেন কিংবা নিজের পুরনো কাজ দেখবেন। এরপরেই কথায় কথায় উঠে আসে অভিনেত্রীর অভিনয় জীবনের শুরুর দিকের কথা।

আরও পড়ুনঃ সম্পত্তির লোভে মা-বাবাদের ওপর অত্যাচার, বাংলা সিরিয়ালের ট্র্যাক দেখে ক্ষোভ প্রকাশ দর্শকদের

টলিউড,Tollywood,বাংলা সিরিয়াল,Bengali Serial,অঞ্জনা বসু,Anjana Basu,অসুস্থতা,Illness,কামব্যাক,Comeback,রূপসাগরে মনের মানুষ,Rupsagore Moner Manush

বিয়ের পরেই মূলত স্ট্রাগল শুরু হয়েছিল অঞ্জনার। বললে হয়তো অনেকেই বিশ্বাস করবেন না কিন্তু সে সময় অসাধ্য সাধন করে নিয়মিত পাটনা থেকে কলকাতা ডেলি প্যাসেঞ্জারি করে শুটিং করতে আসতেনা তিনি। তাই বাড়িতে ছোট ছেলে আর স্বামীকে রেখে স্ট্রাগল লাইফ বেছে নিয়েছিলেন তিনি। কিন্তু এদিন অভিনেত্রী জানিয়েছেন ইন্ডাস্ট্রিতে তিনি যে সাফল্য অর্জন করেছেন তা নাকি পুরোপুরি তাঁর নিজের ক্ষমতা জোরে।

আরও পড়ুনঃ মিঠাই থেকে গৌরী! রইল বাংলা সিরিয়ালের ৬ ঠাকুর ভক্ত অভিনেত্রীদের তালিকা

অভিনয় জীবনের শুরুতে ইন্ডাস্ট্রিতে থেকে পাওয়া খারাপ অভিজ্ঞতার কথা বলতে গিয়ে এদিন অভিনেত্রী জানান ইন্ডাস্ট্রিতে এমন একজন অভিনেত্রী আছে যাকে তিনি অভিনেত্রী হিসেবে খুবই পছন্দ করেন তার সাথে দেখা হলে আজও তার হাসিমুখেই কথা হয়। কিন্তু, একবার সেই অভিনেত্রী নাকি তাঁকে এমন কথা বলেছিলেন যা তাঁকে খুবই আঘাত দিয়েছিল।

এছাড়াও অভিনয় করতে এসে ইন্ডাস্ট্রিতে কম্প্রোমাইজ করার কথা উঠলে, অভিনেত্রী জানান কমপ্রোমাইজ বলতে  অনেক সময় এমন অনেক কাজ তাঁকে করতে হয়েছে যা হয়তো তার পছন্দ হয়নি। আবার তিনি সেই চরিত্রটা ভালো পারলেও অন্য কাওকে সেই চরিত্রটা দিয়ে দেওয়া হয়েছে। এছাড়া এমনও হয়েছে কোন বড় পরিচালকের সাথে কাজ করার অভিজ্ঞতা থাকার জন্য হয়তো অনেক ছোট কাজেও হ্যাঁ বলেছেন তিনি। কিন্তু এখন তিনি আর সেটা করেন না।