• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সম্পত্তির লোভে মা-বাবাদের ওপর অত্যাচার, বাংলা সিরিয়ালের ট্র্যাক দেখে ক্ষোভ প্রকাশ দর্শকদের

সিরিয়াল মানেই বাস্তব জীবনের আয়না। সমাজের বাস্তব চিত্রই তুলে ধরা হয় বেশিরভাগ বাংলা সিরিয়াল (Bangla Serial) গুলিতে। ইদানিং সমাজের তেমনই একটি রূঢ় বাস্তব তুলে ধরা হচ্ছে বাংলা সিরিয়ালগুলিতে। সম্পত্তি নিয়ে বিবাদ এখন প্রায় প্রত্যেক বাড়ির চেনা ছবি। শুনতে খারাপ লাগলেও এমন অনেক পরিবার আছে যেখানে সম্পত্তির জন্য রক্তের সম্পর্ক এমনকি নিজের বাবা-মাকেও অবলীলায় অস্বীকার করছে ছেলে বৌমারা। বুড়ো বয়সে প্রত্যেক ছেলেমেয়ের দায়িত্ব বাবা মায়ের খেয়াল রাখা।

কিন্তু এখনকার বেশ কয়েকটি বাংলা সিরিয়ালে দেখা যাচ্ছে একেবারে উল্টো ছবি। সম্পত্তির জন্য কেউ নিজের বাবা-মা’কে প্রাণে মেরে ফেলার পরিকল্পনা করছে তো,কোনো শাশুড়ি বৌমার কথায় বাধ্য হয়ে নাক খত দিচ্ছে আর কুলাঙ্গার ছেলে চোখের সামনে সেই দৃশ্য মুখ বুজে দেখছে  আবার কেউ আবার বাবাকে না জানিয়ে বাড়ি ফ্যাক্টরি সব বিক্রি করে ভাগ বাটোয়ারা করে ফেলছে।

   

হরগৌরী পাইস হোটেল (Horogouri Pice Hotel): এই মুহূর্তে স্টার জলসার ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালে চলছে একের পর এক দুর্ধর্ষ পর্ব। গত পর্বেই দর্শক দেখেছেন হঠাৎ বাড়ি থেকে উধাও শংকরের বাবা-মা। চারদিকে তাদের খুঁজে খুঁজে হয়রান সবাই। আসলে গোটা সম্পত্তি ভোগ করার জন্যই তাদের লুকিয়ে প্রাণে মারার ছক কষেছে ভাস্কর আর মিতালি। তাই আলাদা ঘরে তাদের আটকে রেখে দিয়েছে ভাস্কর। সেখানে আর কিছুক্ষণ থাকলেই অক্সিজেনের অভাবে মারা যাবে তারা। এখন দেখার এই মরণ ফাঁদ থেকে নিজের শ্বশুর-শ্বাশুড়ীকে কিভাবে বাঁচায় ঐশানি।

Family problem for property nowadays in bengali serial

সোহাগ জল (Sohag Jol): জি বাংলার পর্দায় সম্প্রচারিত অত্যন্ত চর্চিত একটি বাংলা সিরিয়াল হল ‘সোহাগ জল’। এই ধারাবাহিকটি এখন প্রায় শেষের মুখে। সিরিয়ালটির নিয়মিত দর্শকরা জানেন কিছুদিন আগেই নিজের বৌ বাচ্চাকে ত্যাগ করে বেণীর সাথে বিয়ে করেছে সাম্য। সেই থেকে বাড়ির সমস্ত কাগজপত্র হাতিয়ে নিয়ে বাড়ির প্রত্যেক সদস্যদের ওপর অকথ্য অত্যাচার করছে বেণী আর পাশে দাঁড়িয়ে তা চুপ করে দেখছে সাম্য। এমনকি গত পর্বেই দর্শক দেখেছেন সাম্যর মাকে সারা ঘর নাক খত দেওয়াচ্ছিল বেণী। আর আজকের পর্বে দেখা গিয়েছে শশুর মশাইকেও বাড়ি থেকে তাড়িয়ে দিচ্ছে বেণী।

Family problem for property nowadays in bengali serial

রাঙা বউ (Ranga Bou): প্রায় এই একই ছবি জি বাংলার ওপর একটি জনপ্রিয় সিরিয়াল ‘রাঙা বউ’ তে। এই ধারাবাহিকেও দেখা যাচ্ছে শীল বাড়ির প্রতিটি দেওয়াল থেকে শুরু করে সমস্ত ঘর বাড়ির কর্তার অজান্তেই ভাগ করে ফেলেছেন তার দুই লায়েক ছেলে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,গসিপ,Gossip,সম্পত্তি,Property,বাবা-মা,Father Mother,ছেলে-বৌমা,Son-Daughter In Law,হরগৌরী পাইস হোটেল,Horogouri Pice Hotel,সোহাগ জল,Sohag Jol,রাঙা বউ,Ranga Bou

শুধু তাই নয় লুকিয়ে  কাওকে কিছু না জানিয়েই  ফ্যাক্টরি থেকে বাড়ি সবটাই বিক্রি করার প্ল্যান করেছে এই বাড়ির দুই ছেলে। আজকের পর্বেই দেখা গিয়েছে সব সত্যি জানার পর ছেলের গালে চড় কষাতে গেলে বৌমা হাত ধরে থামিয়ে দিয়েছে শ্বশুরমশাইকে। তাতে মনে বেজায় আঘাত পেয়েছেন বয়স্ক বাবা মা।