• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘মুকুট’ ছেড়ে ‘গাঁটছড়া’য় নতুন খড়ি শ্রীপর্ণা! অবশেষে সত্যিটা জানালেন অভিনেত্রী নিজেই

বাংলা টেলিভিশনে সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি বাংলা সিরিয়াল (Bengali Serial) হল স্টার জলসার (Star Jalsha) ‘গাঁটছড়া’ (Gantchora)। শুরু থেকেই এই সিরিয়ালের নায়ক নায়িকা ঋদ্ধি-খড়ি (Ridhi-Khori)-র জুটিকে ব্যাপক ভালোবাসা দিয়ে এসেছেন দর্শক। দর্শকমহলে এই জুটি এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে  ভালোবেসেই দর্শক তাদের নাম দিয়েছিলেন (Khoridhi)।

কিন্তু আচমকাই ছন্দপতন ঘটে। প্রধান নায়িকা খড়ি অভিনেত্রী শোলাঙ্কি রায় মাঝপথেই বেরিয়ে যান সিরিয়াল ছেড়ে। আর খড়ি সিরিয়াল ছেড়ে বেরিয়ে আসার পর থেকেই ক্রমশ তলানিতে ঠেকে এই সিরিয়ালের টিআরপি। আর ঠিক তখনই  প্রধান নায়ক ঋদ্ধিমান সিংহ রায়ের কাঁধে এসে পড়ে টিআরপি তোলার ভার। সেই সাথে সিরিয়ালটি লিপ নেওয়ার সাথে সাথে এসে হাজির হয় নতুন প্রজন্মের এক ঝাঁক অভিনেতা অভিনেত্রী।

   

Femous actress Sriparna Roy takes entry in Gantchora as khori

কিন্তু কোনোভাবেই টিআরপি তালিকায় আগের সেই হারানো গৌরব ফিরে পাচ্ছিল না এই সিরিয়ালটি। তবে খড়ি মারা যাওয়ার পর থেকে দর্শকরা বরাবরই দাবি জানিয়ে আসছেন অন্যান্য সিরিয়ালের মত যে করেই হোক  ফিরিয়ে আনা হোক খড়িকে। সবমিলিয়ে ধারাবাহিকে খড়ির পরিবর্তে ঋদ্ধির নায়ক কে হবে তা নিয়ে এক বিরাট কৌতূহল তৈরি হয়েছিল দর্শকমহলে।

এরই মধ্যে গাঁটছড়াতে এন্ট্রি নিয়েই রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। সোশ্যাল মিডিয়ায় শ্রীপর্ণার গাঁটছড়া সিরিয়ালের নতুন লুকের ছবি ভাইরাল হওয়ার পর থেকেই দর্শকদের একটা বড় অংশ ভাবতে শুরু করেছিলেন প্লাস্টিক সার্জারি করেই বোধ হয় নতুন রূপে ফিরিয়ে আনা হবে খড়িকে।

Sriparna Roy, Sriparna Roy marriage

কিন্তু এখনো পর্যন্ত তেমন কোন আভাস মেলেনি। জানা যাচ্ছে ধারাবাহিককে শ্রীপর্ণা এন্ট্রি নিতে চলেছেন ঠিকই। তবে খড়ি হয়ে নয় নতুন নায়িকা রুক্মিণী সেনগুপ্ত নামে। সম্প্রতি এপ্রসঙ্গে আনন্দবাজার অনলাইনে খোদ অভিনেত্রী শ্রীপর্ণা জানিয়েছেন ‘মঙ্গলবার থেকে শুটিং শুরু হয়েছে আমার। এই মুহূর্তে আমি মুখ্য চরিত্রে অভিনয় করতে চাই না। আবার খলনায়িকার চরিত্রেও কাজ করতে চাই না।’

প্রসঙ্গত সদ্য জি বাংলার ‘মুকুট’ সিরিয়াল থেকে মাঝপথেই বেরিয়ে এসেছেন শ্রীপর্ণা। বাড়ি থেকে স্টুডিয়োর দুরত্ব এবং সময়ের সমস্যার কারণেই নাকি সিরিয়াল ছেড়েছিলেন শ্রীপর্ণা। তবে এ ক্ষেত্রে তেমন কোনও সমস্যা নেই বলেই জানিয়েছেন অভিনেত্রী।