• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

অসাধ্য সাধন করলেন ভুবন বাদ্যকর, ভারতে খ্যাতি কমলেও বিদেশে আবারও ভাইরাল ‘কাঁচা বাদাম’!

সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে গিয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গান গেয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। টলিউড তো বটেই, বলিউডের সেলেবদেরও এই গানে কোমর দোলাতে দেখা গিয়েছিল। তবে এবার দেশের গণ্ডি পেরিয়ে বিদেশে পৌঁছে গেল ‘বাদাম কাকু’র এই গান। সম্প্রতি এক মিষ্টি পাকিস্তানি খুদেকে (Pakistani Boy) ‘কাঁচা বাদাম’এ কোমর দোলাতে দেখা গিয়েছে।

ইন্টারনেটের এই যুগে আকছারই কিছু না কিছু ভাইরাল (Viral) হতে থাকে। সম্প্রতি যেমন ‘কাঁচা বাদাম’ গানে এই মিষ্টি পাকিস্তানি খুদের নাচের ভিডিওয় মজেছেন নেটিজেনরা। ভুবন বাদ্যকরের গানে তাঁর কোমর দোলানোর স্টাইল দেখে মুখে হাসি চলে এসেছে অনেকেরই। সবার একটাই বক্তব্য, ‘কী কিউট’।

   

Pakistani boy dancing on Kacha Badam, Kacha Badam viral video

‘কাঁচা বাদাম’ ভাইরাল হওয়ার পর রাতারাতি বাদাম বিক্রেতা থেকে সেলিব্রিটি হয়ে গিয়েছিলেন ভুবন। তাঁর গানে নাচতে দেখা গিয়েছিল বিনোদন দুনিয়ার একাধিক তারকাকে। এখন অবশ্য আগের থেকে ‘কাঁচা বাদাম’র ক্রেজ একটু কমেছে। তবে এবার পাকিস্তানি খুদের ভিডিও ভাইরাল হওয়ার পর ফের ভুবনের গান নিয়েও চর্চা শুরু হয়েছে।

সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া সেই ভিডিওয় দেখা গিয়েছে, বিয়েবাড়িতে ‘কাঁচা বাদাম’ গানে জমিয়ে নাচ করছে এক খুদে। পাশে দাঁড়িয়ে চিৎকার করে তাঁকে উৎসাহ দিচ্ছেন বিয়েবাড়িতে উপস্থিত বাকি অতিথিরা। বয়সে পুঁচকে হলেও ‘কাঁচা বাদাম’ গানের প্রত্যেকটি স্টেপ একেবারে মুখস্থ ছিল সেই খুদের।

Pakistani boy dancing on Kacha Badam, Kacha Badam viral video

শুধু তাই নয়, কোন স্টেপের সঙ্গে কেমন এক্সপ্রেশন দিতে হবে তাও জানা ছিল সেই পুঁচকের। ভুবনের গানে মিষ্টি এই পাকিস্তানি খুদের ভিডিও দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। তাঁর কিউটনেসে গলেছে নেটাগরিকদের মন।


প্রসঙ্গত, ‘কাঁচা বাদাম’ গানের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেলেও সেই গানের কপিরাইট হারিয়েছেন ভুবন বাদ্যকর। এখন আর কোনও অনুষ্ঠানে সেই গান গাইতে পারেন না তিনি। সাধের গান খোওয়ানোর পর বেশ অর্থকষ্টে ভুগছেন তিনি। কয়েকদিন আগে জানা গিয়েছিল, সংসার চালাতে ভাজা বাদামের ব্যবসা শুরু করতে চলেছে ‘বাদাম কাকু’।