• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

এইটুকু বয়সেই বোঝে মায়ের কষ্ট! ‘অনুরাগের ছোঁয়া’র রুপার প্রশংসায় পঞ্চমুখ গোটা নেটপাড়া

বাংলা সিরিয়াল (Bengali Serial) প্রেমী দর্শকদের পছন্দের সিরিয়ালের তালিকায় ইদানিং প্রথমেই রয়েছে স্টার জলসার (Star Jalsha) বেঙ্গল টপার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। প্রত্যেক সপ্তাহের মতো চলতি সপ্তাহেও টিআরপি (TRP) তালিকায় শীর্ষস্থান নিজেদের দখলেই রেখেছে এই সিরিয়ালটি। ধারাবাহিকের প্রতিটা পর্বেই এখন রয়েছে টানটান উত্তেজনায় মোড়া।

তাই রোজকার দর্শকরা পছন্দের এই ধারাবাহিকের একটাও এপিসোড মিস করেন না। তাই টিভির পর্দায় সিরিয়ালটি দেখতে বসলেই অন্য সব কাজ ভুলে যান সবাই। তবে দর্শকরা বহুদিন ধরেই ধারাবাহিকের নায়ক নায়িকা সূর্য-দীপার মিল দেখার অপেক্ষায় রয়েছেন। কিন্তু এখনও পর্যন্ত তাদের মিল হওয়া তো দূরের কথা দিনের পর দিন দীপাকে অকারণে দোষারোপ করে চলেছে সূর্য।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,বন্ধন,Bonding,রক্তের সম্পর্ক,Blood Relation,মা মেয়ের সম্পর্ক,Mother Daughter Relation,প্রশংসা,Praise,দর্শক,Audience

অন্যদিকে বাবা-মায়ের এই সম্পর্কের জটিলতার প্রভাব খুব তীব্রভাবে পড়তে শুরু করেছে ছোট্ট মেয়ে সোনার উপর। বিশেষ করে এইটুকু বয়সেই একাধিক কঠিন সত্যের মুখোমুখি হয়ে তার মন ভেঙে একেবারে চুড়মার হয়ে গিয়েছে। তাছাড়া এই টুকু বয়সেই  তার বয়সী অন্যান্য বাচ্চাদের থেকে অনেকটাই পরিণত রূপা। ধারাবাহিকে খুব সুন্দরভাবেই এই চরিত্রটিকে ফুটিয়ে তুলেছেন শিশু শিল্পী সৃষ্টি মজুমদার (Srishti Majumdar)।

প্রতিটা পর্বেই তার দুর্দান্ত অভিনয় দেখে মুগ্ধ হচ্ছেন দর্শক .এইটুকু বয়সে যখন বেশিরভাগ বাচ্চারাই তাদের  বাবা-মায়ের কাছে পছন্দের জিনিসের জন্য জেদ করে কান্নাকাটি করে তা আদায় করে নেয় তখন সেদিক দিয়ে রুপা বাকি সবার থেকে একেবারে আলাদা।  সে উল্টে বড় হয়ে মায়ের পাশে দাঁড়াতে এখন থেকেই মন দিয়ে পড়াশোনা করে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,বন্ধন,Bonding,রক্তের সম্পর্ক,Blood Relation,মা মেয়ের সম্পর্ক,Mother Daughter Relation,প্রশংসা,Praise,দর্শক,Audience

শুধু তাই নয় গত পর্বেই দেখা গিয়েছে স্কুলে পড়াশোনা করার জন্য তার প্রয়োজন ভালো স্মার্ট ফোন কিংবা ট্যাবের। কিন্তু এইটুকু বয়সেই রূপা জানে তার মায়ের ট্যাব কিনে দেওয়ার মতো সামর্থ্য নেই। তাই মা যাতে তাকে ট্যাব কিনে দিতে না পেরে কষ্ট না পায় তাই আগে থেকেই সে স্কুলের ম্যাডামকে অনুরোধ করেছে। যাতে তিনি যেন তার মায়ের কাছে ট্যাব কেনার বিষয়ে কোনো নোটিশ না পাঠায়।

এইটুকু বয়সে এত ছোট্ট একটা একটা মেয়ের এমন বিচার বুদ্ধি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দর্শকরা। এমনই একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায়  শেয়ার করা এই সিরিয়ালের একটি ছোট ভিডিওতে কমেন্ট করে লিখেছেন ‘মেয়েরাই পারে মায়ের দের কষ্ট  অনুভব  করতে।’