• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

নাটক শেষ! দাঁড়ি খুলে ‘নকল’ অনুজকে সপাটে চড়, টিভির আগেই ফাঁস ‘গুড্ডি’র মোড়ঘোরানো পর্ব

স্টার জলসার (Star Jalsha) ‘গুড্ডি’ (Guddi) ধারাবাহিকটি নিয়ে দর্শকমহলে চর্চার অন্ত নেই। টিআরপি তালিকায় কামাল না দেখাতে পারলেও, সিরিয়ালটি (Bengali Serial) বরাবর চর্চার কেন্দ্রে থেকেছে। একের পর এক টুইস্ট এনে দর্শকদের আলোচনার রসদ জুগিয়েছে ‘গুড্ডি’। এবার এই সিরিয়ালেই আসতে চলেছে একটি বিরাট টুইস্ট। পর্দা ফাঁস হতে চলেছে অনুজের (Anuj)।

‘গুড্ডি’র নিয়মিত দর্শকরা জানেন, ধারাবাহিকে অনুজের মৃত্যু দেখানো হয়েছে। এমনকি নায়কের দাহ করার দৃশ্যও দেখেছেন প্রত্যেকে। এরপর সিরিয়ালের গল্প বেশ অনেকটা এগিয়ে গিয়েছে। গুড্ডি-অনুজকে সরিয়ে ধারাবাহিকের নতুন নায়ক-নায়িকা হয়েছে ঋতুরাজ এবং ঋতাভরী। ঘটনাচক্রে এই দুই চরিত্রেও অভিনয় করছেন রণজয় বিষ্ণু এবং শ্যামৌপ্তি মুদলি।

   

Guddi Anuj Publu Reshmi, Guddi Bengali serial

এই ঋতুরাজ এবং ঋতাভরীর বিয়ের দিন ফের সকলের জীবনে এন্ট্রি নেয় ‘মৃত’ অনুজ। মাথায় টুপি, গলায় মাফলার, চাপ দাড়ি, চোখে চশমা- একেবারে নতুন লুকে ফিরে আসে অনুজ। অনেকেই ভেবেছিলেন এবার হয়তো অনুজ আর গুড্ডির মিল দেখাবেন লেখিকা। কিন্তু এবার সিরিয়ালের ট্র্যাক যেদিকে এগিয়েছে তা জানলে অবাক হওয়া ছাড়া উপায় নেই।

দাহ হয়ে যাওয়ার পর অনুজ কীভাবে ফিরে আসতে পারে এই প্রশ্ন অনেকের মনেই ছিল। অনুজের অন্যরকম ব্যবহার দেখে গুড্ডির মনে উঁকি দিতে থাকে সন্দেহ। ধারাবাহিকে দেখানো হয়, অনুজের মতো দেখতে এই ব্যক্তিকে কেউ ফোন করে সবসময় কোনও চক্রান্তের বিষয়ে কথা বলছে। তবে এবার সিরিয়ালে দেখা গেল, অনুজের মতো দেখতে এই ব্যক্তি আসলে মুখোশ পরে থাকে। মেক আপ করে অনুজ সেজে রয়েছে সে।

Guddi, Guddi serial Anuj

‘গুড্ডি’র সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, নকল অনুজের মেক আপ করা দেখে ফেলে গুড্ডির পরিচারিকা। সঙ্গে সঙ্গে সে সেই কথা গুড্ডিকে জানায়। অপরদিকে আবার পুবলু এবং রেশমি বাড়িতে থাকবে শুনে কিছুটা ভয় পেয়ে যায় নকল অনুজ।

কোন রহস্য লুকিয়ে রয়েছে এই নকল অনুজের পিছনে? তাঁর মুখোশ খুলে যাওয়ার পর কেমন প্রতিক্রিয়া হবে গুড্ডির? নকল দাঁড়ি গোঁফ খুলে গুড্ডি কি তাঁর এই নকল ‘স্যারজি’র গালে সপাটে চড় বসাবে? ধারাবাহিকে আসতে চলেছে বিরাট টুইস্ট। আর তা জানতে হলে চোখ রাখতে হবে টেলিভিশনের পর্দায়।