• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মায়ের ইচ্ছাতেই হবে রামপ্রসাদ-সর্বাণীর মিলন, সদয় প্রকাশিত প্রোমো দেখেই মুগ্ধ দর্শক

বাংলা সিরিয়ালে (Bengali Serial) এখন টিআরপিই শেষ কথা। তবে লাগাতার টি আর পির লড়াইয়ের মধ্যেও কিন্তু দর্শকমহলে এক আলাদাই চাহিদা রয়েছে ভক্তিমূলক সিরিয়াল গুলির। স্টার জলসার পর্দায় সম্প্রচারিত এমনই একটি ভক্তিমূলক সিরিয়াল হল ‘রামপ্রসাদ’ (Ramprosad)। সাধক কবি রামপ্রসাদের জীবনের উপর তৈরি তৈরি হয়েছে সিরিয়ালটি।

ধারাবাহিকের রামপ্রসাদের চরিত্রের মধ্য দিয়ে টেলিভিশনের পর্দায় কামব্যাক করেছেন ছোটপর্দার বামাক্ষ্যাপা অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। পর্দায় তার স্ত্রী সর্বাণীর চরিত্রে অভিনয় করছেন আরো একজন জনপ্রিয় অভিনেত্রী সৌমিলি আচার্য। এছাড়া ধারাবাহিকের অন্যতম মূল আকর্ষণ মা কালীর চরিত্রে দেখা যাচ্ছে জনপ্রিয়  অভিনেত্রী পায়েল দে কে।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,রামপ্রসাদ,Ramprasad,সর্বাণী,Sarbani,কালী,Kali,নতুন প্রোমো,New Promo

ধারাবাহিকে রামপ্রসাদ বিয়ের পরেও তার স্ত্রী সর্বাণীর সাথে দিনভর নিজের কর্তব্যে বিলীন থাকে। সংসারের থেকে তার মন অনেক বেশী পড়ে থাকে নিজের কর্তব্যের প্রতি। মা কালীর সাধনার প্রতি। তাই এবার মা রামপ্রসাদকে সংসারে ফেরাতে তাঁর জীবনে প্রেমের ফুল প্রস্ফুটিত করতে চান।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,রামপ্রসাদ,Ramprasad,সর্বাণী,Sarbani,কালী,Kali,নতুন প্রোমো,New Promo

তাই এবার তিনি নিজেই সেই ব্যবস্থা করতে চলেছেন। তাই এবার স্বয়ং মা কালির আশীর্বাদেই প্রেম ভাবের উদয় হবে  রামপ্রসাদ আর সর্বাণীর মনে। সংসার জীবনে থেকেও যে মাকে ছোঁয়া সম্ভব এবার সেই দৃশ্যই এই সিরিয়ালের মধ্যে দেখতে চলেছেন দর্শক। এরইমধ্যে দর্শকদের মন ভালো করে দিয়ে এসে গেল ধারাবাহিকের একটি নতুন প্রোমো।

সেই প্রোমোতে দেখা যাচ্ছে সম্ভবত রথযাত্রা পালন করার জন্যই  রথে তুলির টান দিচ্ছেন রামপ্রসাদ আর সর্বাণী। ঠিক তখনই মা কালী তার অন্যান্য দেবীদের সাথে নিয়ে দূর থেকে এসে হাজির প্রিয় রামপ্রসাদকে আশীর্বাদ করার জন্য। আর সব দেবীরা সমবেতভাবে তাঁদের আশীর্বাদ করতেই প্রচন্ড বৃষ্টির মধ্যেই একে অপরের কাছাকাছি চলে আসে রামপ্রসাদ আর সর্বাণী।