• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

তৃতীয় শ্রেণীতেই হাতেখড়ি অভিনয়ে! DBD থেকে কিভাবে সিরিয়ালে চান্স পেয়েছেন মিষ্টি ঋষিতা?

এখনকার প্রত্যেকটি বাংলা সিরিয়ালেই (Bengaali Serial) নায়ক নায়িকাদের মতো অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে সেই সিরিয়ালের শিশু শিল্পীরা (Child Artist)। আসলে বাচ্চাদের কমবেশি সকলেই ভালোবাসেন। তাই টেলিভিশনের পর্দায় দর্শকদের আকৃষ্ট করতে এখনকার সিরিয়াল গুলিতে বেশ গুরুত্ব দেওয়া হচ্ছে শিশু শিল্পীদের। বাংলা সিরিয়ালের এমনই একজন মিষ্টি শিশু শিল্পী হলেন জি বাংলার (Zee Bangla) ভক্তিমূলক সিরিয়াল ‘গৌরী এলো’র (Gouri Elo) ঈশান গৌরীর একমাত্র মেয়ে তারা (Tara)।

সিরিয়ালের গল্প-কাহিনীনি অনুযায়ী সে নিজেও আসলে স্বয়ং মা কালীর অংশ। সিরিয়ালটির নিয়মিত দর্শকরা জানেন ধারাবাহিকে দেবীর অংশ এই ছোট্ট তারা যে কোন ঘটনাই আগে থেকে জানতে পেরে যায়। তাই ভবিষ্যতে কি ঘটবে তা আগে থেকেই বলে দেয় তারা। ধারাবাহিকে এই তারা চরিত্রে অভিনয় করছেন শিশুশিল্পী ঋষিতা নন্দী (Rishita Nandi)।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,জি বাংলা,Zee Bangla,গৌরী এলো,Gouri Elo,ঈশান,Ishan,গৌরী,Gouri,তারা,Tara,ঋষিতা নন্দী,Rishita Nandi,ব্যক্তিগত জীবন,Personal Life

ইতিপূর্বে  দর্শকরা তাঁকে জি বাংলার জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখেছেন। সেখান  থেকেই প্রথম সিরিয়ালের সুযোগ পেয়েছেন তিনি। তাই ঋষিতা নৃত্য শিল্পী হিসাবে ক্যারিয়ার শুরু করলেও এটাই ঋষিতার প্রথম ধারাবাহিক। সম্প্রতি টলিউড ফোকাস কলকাতা নামে একটি ইউটিউব চ্যানেলের সাথে আড্ডায় বসেছিলেন এই অভিনেত্রী।

সেখানেই পর্দার ঈশান-গৌরীর এই মিষ্টি মেয়ে তারা জানিয়েছে সেই এখন ক্লাস থ্রীতে পরে। তাঁর স্কুলের নাম  আশুতোষ নগর ১নং প্রাথমিক বিদ্যালয়। সদ্য তার বাড়িতে এসেছে এক পুচকি সদস্য, অর্থাৎ মাত্র ৫ মাসের ছোট্ট বোন।তবে এদিন অভিনেত্রী জানিয়েছেন তার শুটিংয়ের সময় সারাক্ষণ তার জন্য শুটিং ফ্লোরে  বসেই তার অপেক্ষায় থাকেন তার বাবা।

নাচের শো থেকে কিভাবে সিরিয়ালে সুযোগ পেয়েছেন তিনি? একথা জানতে চাওয়া হলে পর্দার তারা জানিয়েছেন ‘প্রথমে ডান্স বাংলা ডান্স ছিলাম। ওখান দিয়ে অডিশন দিয়েই চান্স পেয়েছিলম। এবার সেখান থেকে আউট হয়ে গেছিলাম। আর আউট হওয়ার পরেই এখান থেকে ফোন করে ডেকেছে।’