• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

এগিয়ে যাচ্ছে মেয়েবেলার গল্প! মৌ-ডোডোর ছেলে হয়ে আসছেন এই জনপ্রিয় অভিনেতা

শুরু হলে শেষ তো হবেই! বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতে এটাই এখনকার নতুন ট্রেন্ড। চলতি এই ট্রেন্ডে গা ভাসিয়ে এবার বিদায় ঘন্টা বেজে গিয়েছে দর্শকদের এক অত্যন্ত পছন্দের আরও একটি সিরিয়ালের। মাত্র ৫ মাসেই শেষ হয়ে যাচ্ছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘মেয়েবেলা’ (Meyebela)। আসলে এখনকার সব সিরিয়ালের ক্ষেত্রেই শেষ কথা বলে টিআরপি।

তাই সিরিয়ালের বিষয়বস্তু যতই ভালো হোক না কেন ভালো টিআরপি না দিলে অসময়েই শেষ হয়ে যাচ্ছে যে কোনো  সিরিয়াল।  ইতিমধ্যেই শেষ হয়েছে মেয়ে বেলার অন্তিম পর্বের শুটিং। প্রকাশ্যে এসেছে শেষ পর্ব সম্প্রচারের দিনক্ষণ। জানা যাচ্ছে চলতি মাসের ২৩ জুন’ই টিভির পর্দায় শেষবারের মতো দেখা যাবে মিত্র বাড়ির এই আনকোরা পারিবারিক গল্প।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,মেয়েবেলা,Meyebela,মৌ,Mou,ডোডো,Dodo,মৌঝর,Moujhar,বাচ্চা,Baby

প্রসঙ্গত টেলিভিশনের পর্দায় এই সিরিয়ালের বয়স মাত্র ৫ মাস হলেও এই অল্প সময়ের মধ্যেই সিরিয়ালটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম বিতর্ক হয়নি। বিশেষ করে বীথিকা মিত্রের চরিত্রে রূপা গাঙ্গুলীর অভিনয় ছাড়ার পর থেকে এই সিরিয়াল নিয়ে ধীরে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

তবে সবকিছুকে দূরে সরিয়ে ধীরে ধীরে দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিতে শুরু করেছিল এই সিরিয়ালের নায়ক নায়িকা মৌ ডোডো। দর্শকরা ইতিমধ্যে ভালোবেসে তাদের নাম দিয়েছিলেন ‘মৌঝড়’ (Moujhar)।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,মেয়েবেলা,Meyebela,মৌ,Mou,ডোডো,Dodo,মৌঝর,Moujhar,বাচ্চা,Baby

এবার জানা যাচ্ছে সিরিয়াল শেষ হয়ে গেলেও আগামীদিনে এই সিরিয়ালের দর্শকদের জন্য অপেক্ষা করছে তাঁদের মনের মতো পর্ব।জানা যাচ্ছে  আগামীদিনে এই ধারাবাহিকটি একলাফে নিতে চলেছে ২৭ বছরের লীপ। আর সিরিয়ালের গল্প এগোনোর সাথে সাথেই মৌ আর ডোডোর জীবনে আসতে চলেছে এক পুচকু সদস্য।

মৌ-ডোডোর এই ছেলের নাম দেওয়া হয়েছে ‘ডিডো’। জানা যাচ্ছে ধারাবাহিকে এই ডিডোর চরিত্রে এন্ট্রি নিতে চেলেছেন একজন জনপ্রিয় অভিনেতা। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে মৌ অভিনেত্রী স্বীকৃতি মজুমদারের একটি নতুন লুক। যা দেখে মনে করা হচ্ছে আগামী দিনে এটাই হতে চলেছে মৌয়ের নতুন লুক।