• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মেয়ের কাছেই জব্দ! ধমক দিয়েই সূর্যকে চুপ করিয়ে দিল রূপা, প্রকাশ্যে ধামাকা প্রোমো

স্টার জলসার (Star Jalsha) বেঙ্গল টপার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) প্রতিটা পর্ব জুড়েই এখন থাকছে একের পর ধামাকাদাড় এপিসোড। প্রায় প্রতি সপ্তাহেই  নতুন মোড় নিচ্ছে এই সিরিয়ালের গল্প। তাই এত কিছু করেও খলনায়িকা মিশকা কিছুতেই পেরে উঠছে না নায়ক-নায়িকা সূর্য-দীপার নড়বড়ে সম্পর্কটার সাথে। তাই প্রত্যেকবারই ভাগ্যচক্রে কোনো না কোনো ভাবে ভেস্তে যাচ্ছে মিশকার সমস্ত পরিকল্পনা।

গত পর্বেই দর্শক দেখেছেন হাসপাতালে শয্যাশায়ী বাবার কথা রাখতে দীপার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেও পরক্ষণেই  দীপাকে বিষের সাথে তুলনা করে চূড়ান্ত অপমান করেছিল সূর্য। এরপরেই দেখা যায় সুযোগের সদ্ব্যবহার করে দীপাকে প্রাণে মেরে ফেলতে রাস্তাতেই তাকে অজ্ঞানকরে তুলে নিয়ে গিয়ে ঠান্ডা ঘরে আটকে রেখেছিল মিশকা। কিন্তু সঠিক সময়ে সেখানে তবলা পৌঁছে যায় এবং দীপাকে প্রাণে বাঁচিয়ে তোলে সে।

   

Anurager Chhowa serial sona reveals Surjo's real identity new promo on air

এরইমধ্যে গত পর্বে দর্শক দেখেছেন মেক খুঁজে না পেয়ে রুপা সোজাসুজি ডাক্তারবাবু অর্থাৎ সূর্যকে বলেছে সে যদি তার সাথে তার মাকে খুজঁতে না বের হয় তাহলে সে সবাইকে বলে দেবে সূর্য সেনগুপ্তই তার বাবা। এরইমধ্যে প্রকাশ্যে এসেছে সিরিয়ালের মহাপর্বের নতুন একটি ধামাকা প্রোমো।

এই প্রোমোতে দেখা যাচ্ছে রুপা কাঁদো কাঁদো গলায় সূর্যকে বলছে ‘তুমি হিংসুকুটিকে রুপার থেকে আলাদা করে দিলে তো! এবার রুপাও সবাইকে বলে ডাক্তারবাবু রুপার বাবা।’ ছোট্ট রুপার মুখে একথা শুনে চমকে ওঠে সূর্য দীপা দুজনেই।

Anurager Chhowa serial sona reveals Surjo's real identity new promo on air

উলেখ্য এইভাবে এই টুকু বয়সেই রুপার মনের এই কষ্ট সহ্য করতে পারছেন না দর্শকরাও। অন্যদিকে সামনেই আসছে ফাদার্স ডে। তাই এই ফাদার্স ডে প্রথমবার বাবাকে  শুভেচ্ছা জানাবে বলে বড্ড আশা করে বসে আছে ছোট্ট সোনা।

তাই পাশেই ডাক্তারবাবু অর্থাৎ বাবার দেওয়া টেডি বেয়ারটা পাশে বসিয়ে বাবাকে শুভেচ্ছা জানানোর কথা ভাবছে সে। এবার দেখার আগামীপর্বে সোনা সূর্যকে সত্যিই ফাডার্সডের শুভেচ্ছা জানাতে পারে কিনা !