• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

একেরপর এক সারপ্রাইজ, গোপনে বিয়ের পর ফাঁস অভিনেত্রী রুশা বরের সাথে নাচের ভিডিও

বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতে অত্যন্ত জনপ্রিয় অথচ প্রাক্তন একজন অভিনেত্রী হলেন রুশা চ্যাটার্জী (Roosha Chatterjee)। স্টার জলসার পর্দায় সম্প্রচারিত ‘তোমায় আমায় মিলে’ সিরিয়ালে আইপিএস অফিসার উষসী (Ushashee) চরিত্রে অভিনয় করে বাংলা জোড়া খ্যাতি পেয়েছিলেন তিনি। সেই থেকেই তিনি হয়ে উঠেছিলেন দর্শকদের একেবারে ঘরের মেয়ে।

যদিও অভিনেত্রী এখন নিজের ইচ্ছাতেই ১৩ বছরের অভিনয় জীবনকে বিদায় জানিয়ে স্বামী অনুরনণ  রায়চৌধুরীর সাথে বিদেশে সুখে সংসার পেতেছেন। তবে  রুশা অভিনয় ছাড়লেও দর্শকরা এখনও তাঁকে ছাড়তে পারেননি। তাই অভিনেত্রী লাইট ক্যামেরা অ্যাকশনের দুনিয়াকে বিদায় জানালেও আজও দর্শকদের এটা বড় অংশের বিরাট কৌতুহল রয়েছে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে। বিশেষ করে তার স্বামী কিংবা সংসার এখন কোন গতিতে এগোচ্ছে তা জানার কৌতূহল রয়েছে কমবেশি সকলেরই।

   

Roosha Chatterjee Anuranan Roychowdhury Bengali New year celebration

প্রসঙ্গত বিয়ের পর থেকেই অভিনেত্রীর বর আর তাঁর বিবাহিত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চার শেষ নেই নেটিজেনদের। রুশার বিয়ের ছবি ভাইরাল হতেই তাঁর বরের চেহারা নিয়ে শুরু হয়ে যায় চুলচেরা বিশ্লেষণ। কটাক্ষ করে অনেকেই ‘বেঁটে বর’-এর তকমা দিয়েছিলেন রুশার বর অনুরণনকে। এমনকি না জেনেই অনেকে বলতে শুরু করেন বিয়ে হতে না হতেই অশান্তি শুরু হয়েছে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে।

সকলের দাবি ছিল অনুরণনের সাথে তাঁর জুটিটা একেবারেই মানাচ্ছে না। তবে বরাবরই নিন্দুকদের কোন সমালোচনাই গায়ে মাখেননি রুশা। যদিও আগেই স্বামীকে নিয়ে লাগাতার ঘটে চলা  নোংরা ট্রোলিং থেকে শুরু করে কুরুচিকর মন্তব্য সবকিছুর সপাট জবাব দিয়েছিলেন অভিনেত্রী। সরাররি কোনো মন্তব্য না করেই একটি ছবির মধ্যে দিয়েই বুঝিয়ে দিয়েছিলেন মনের কথা।

বাংলা সিরিয়াল,Bengali Serial,অভিনেত্রী,Actress,উষসী,Ushashee,রুশা চ্যাটার্জী,Roosha Chatterjee,অনুরণন রায়চৌধুরী,Anuranan Roychowdhury,নাচের ভিডিও,Dance Video,বাদতমিজ দিল,Badtamiz Dill,ভাইরাল ভিডিও,Viral Video

এরইমাঝে কদিন আগেই এক প্রকার বোমা ফাটিয়ে এক বছর আগে অনুরণনের সাথে করা আইনি বিবাহের বর্ষপূর্তি ধুমধাম করে সেলিব্রেট করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। প্রসঙ্গত অনুরণন রুশার বাবা মায়ের পছন্দ করা পাত্র। এখন তাঁকে  অভিনেত্রীর।

এরইমাঝে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রুশা অনুরণনের প্রাক বিয়ের একটি নাচের ভিডিও। ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে জনপ্রিয় হিন্দি গান ‘বাদতমিজ দিল’ এ চুটিয়ে নাচ করছেন অভিনেত্রী। সেখানে উপস্থিত রয়েছেন দুজনেরই পরিবারের লোকজন।